শাহরুখের সমান পারিশ্রমিক দাবি করায় করণের সঙ্গে তুমুল ঝগড়া হয়েছিল কারিনার!

প্রিয় বন্ধুর সাথেও কখনো কখনো আমাদের ঝগড়া হয়। মন কষাকষি এমন পর্যায়ে পৌঁছায় যে কথা বলা বা মুখ দেখাদেখিও বন্ধ হয়ে যায়। কিন্তু প্রিয় বন্ধু বলে কথা, একসময় মান-অভিমান ভুলে ঠিকই কাছে ফিরে আসি আমরা। ঠিক এমনটাই ঘটেছিল বলিউডের প্রযোজক-পরিচালক করণ জোহর ও অভিনেত্রী কারিনা কাপুরের মধ্যে।

বলিউডের পার্টি হোক বা ঘরোয়া গেট টুগেদার, বেবো আর করণের গলাগলি করার মুহূর্ত প্রায়ই ক্যামেরাবন্দি হয়। কিন্তু একসময় বি-টাউনের এই দুই বন্ধুর মধ্যে এমন ঝগড়া হয়েছিল যে প্রায় নয় মাস একে-অপরের সঙ্গে কথা বলেননি।

ঘটনার সূত্রপাত করণের ‘কাল হো না হো’ সিনেমাকে কেন্দ্র করে। এই ছবিতে প্রীতি জিনতা অভিনীত চরিত্রের জন্য প্রথম প্রস্তাব গিয়েছিল সাইফ-বেগমের কাছেই। কিন্তু শেষ পর্যন্ত তিক্ততা এমন জায়গায় পৌঁছায় যে কারিনাকে বাদ দিয়ে প্রীতিকে নিয়ে নেন প্রযোজক।

এ প্রসঙ্গে আত্মজীবনী ‘দ্য আনস্যুটেবল বয়’-তে করণ বলেছেন, “কারিনার সঙ্গে আমার প্রথম সমস্যা তৈরি হয়েছিল, যখন তিনি শাহরুখ খানের সমান পারিশ্রমিক দাবি করেছিলেন। সেসময় ‘মুঝসে দোস্তি কারোগি’ সবে মুক্তি পেয়েছে। একই সময়ে বেবোকে ‘কাল হো না হো’র প্রস্তাব দিই। কারিনা বলেন, আদিত্য চোপড়ার সহকারী কুণাল কোহলির ওই ছবি ফ্লপ করেছে। নিখিল আদভানি ভরসাযোগ্য নন। ছবি প্রতি শাহরুখ যে পারিশ্রমিক পান, তাকেও তাই দিতে হবে, একথা বলেন কারিনা। আমি জানাই, দুঃখিত, পারব না।”

করণ জোহরের ভাষ্যে, কারিনার এমন আচরণে আঘাত পেয়েছিলেন তিনি। সমস্যা মেটানোর জন্য বার বার ফোন করলেও সাড়া দেননি বেবো। শেষে প্রীতিকেই নেওয়ার সিদ্ধান্ত নেন। এরপর প্রায় নয় মাস একে অপরের সঙ্গে কথা বলেননি এই দুই তারকা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy