শাহরুখের সঙ্গে প্রথম সাক্ষাৎ ভুলতে পারেননি সানি, বললেন নায়িকা নিজেই

সানি লিওনের অন্যতম জনপ্রিয় আইটেম গান ‘লায়লা ও লায়লা’। যেটি রয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘রইস’ সিনেমায়। বলিউড ক্যারিয়ারের প্রথম দিকেই কিং খানের মতো তারকার সিনেমায় সুযোগ পেয়ে অভিভূত হয়েছিলেন সানি। একসঙ্গে কাজের সুবাদে কয়েকদিন তারা কাছাকাছি ছিলেন। তবে প্রথম সাক্ষাতের মুহূর্তটা এখনো ভুলতে পারেননি তিনি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, আমি সেই প্রথম শাহরুখের সঙ্গে দেখা করছি। শুট সেরে বেরিয়ে যাচ্ছিলাম; মুখোমুখি পড়ায় তাকে বলেছিলাম, আপনাকে অনেক ধন্যবাদ। এই গানের অংশ হতে পেরে খুব ভাল লাগছে। উল্টো শাহরুখ আমাকে বললেন, না! আপনাকে পেয়ে আমরা খুশি। তাতেই এক ধাক্কায় আমার আত্মবিশ্বাস বেড়ে যায়।

শাহরুখের সামনে থেকে ফিরে গিয়ে আয়নায় নিজেকে দেখেছিলেন সানি। চুলের সাজ দেখে নিজেরই হাসি পেয়েছিল তার। গানের প্রয়োজনে মাথায় হেলমেটের মতো চুড়ো করা চুল ছিল। ওই অদ্ভুত সাজের জন্য ভীষণ আক্ষেপ হয় সানির। ভেবেছিলেন, যদি সাধারণ সাজে গিয়ে মিষ্টি করে ‘হ্যালো’ বলতে পারতেন!

শাহরুখ খানের সঙ্গে কথা বললে যে কেউ মুগ্ধ হন, এটা নতুন কিছু নয়। সানি লিওন বলেন, সামনে না দেখলে, না মিশলে বুঝতাম না। ওই সাক্ষাতের পর থেকে মানুষটাকে অনেক উপরে রেখেছি।

সানি লিওনকে সর্বশেষ দেখা গেছে এমএক্স প্লেয়ারের ওয়েব সিরিজ ‘অনামিকা’-তে। চলতি বছরই এটি মুক্তি পায়। বর্তমানে তার হাতে হিন্দি, তামিল, মালায়লাম বিভিন্ন ভাষার অর্ধ ডজন সিনেমার কাজ রয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy