শাহরুখের সঙ্গে অভিনয়ের সুযোগ! প্রথম ছবিতে এক টাকাও নেননি দীপিকা পাড়ুকোন

দুজনের বয়সের পার্থক্য প্রায় দুই দশকের বেশি! এদিকে শাহরুখ খান বলতেই পাগল গোটা ভারত! বহু তরুণীর স্বপ্নের নায়ক তিনি, দীপিকা পাড়ুকোনেরও। সেই কিং খানেরই নায়িকা হবেন একদিন, তা কি কখনো ভেবেছিলেন দীপিকা!

‘দিওয়ানা’, ‘বাজিগর’-এ শাহরুখ খান যখন সাড়া ফেলে দিচ্ছেন সারা দেশে, দীপিকা তখন নেহাতই শিশু। বছর ছয়েকের ছোট্ট মেয়ে। আর পাঁচজনের মতোই তার বেড়ে ওঠার সঙ্গী হয়েছিলেন পর্দার শাহরুখ। ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘দিল তো পাগল হ্যায়’-এর জাদু ছুঁয়ে যাচ্ছিল প্রকাশ পাড়ুকোনের কিশোরী কন্যাকেও।

সেই মেয়েই বড় হয়ে প্রথম পা রাখলেন বলিউডে। ছবির নাম ‘ওম শান্তি ওম’। বিপরীতে? বলিউডের ‘বাদশা’ স্বয়ং!

যে শাহরুখের স্বপ্নে বিভোর হয়ে বড় হওয়া, তারই নায়িকা হবেন তিনি? বিশ্বাসই করতে পারেননি পর্দার ‘শান্তিপ্রিয়া’! একে তো বলিউডে প্রথম ছবি, তাও আবার বলিউড বাদশার বিপরীতে! এর চেয়ে বড় উপহার আর কিইবা হতে পারে!

অতএব? নিজেই সিদ্ধান্ত নিলেন দীপিকা। এ ছবির জন্য এক টাকাও নেবেন না তিনি। প্রথম হিন্দি ছবি বিনা পারিশ্রমিকেই করে ফেললেন রণবীর সিংহের ঘরনি। কিছু দিনের মধ্যে সেই মেয়ে নিজেই টেক্কা দিলেন বলিউডের বহু নায়িকাকে, একাধিকবার জুটি বাঁধলেন শাহরুখ খানের সঙ্গেও! বলিউডের আধিপত্যের পাশাপাশি এবার বিখ্যাত কান চলচ্চিত্র উৎসবের জুরি বোর্ডেরও অংশ হয়ে গেছেন দীপিকা পাড়ুকোন।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy