শহরের নাম করা নির্মাণ সংস্থার ডিরেক্টর এর বাড়িতে ইডির হানা, তার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

সকাল থেকেই শহরের একাধিক জায়গায় তোলপাড় করে তল্লাশি চালাচ্ছে ইডি বা এনফোর্সমেন্টডিরেক্টরেটের আধিকারীকরা। শহরের নামি নির্মাণ সংস্থার ডিরেক্টর অভিডিৎ সেনের বাড়িেত সকালেই হানা দেয় ইডির আধিকারীকরা। তাঁর বিরুদ্ধে একাধিক বাড়ি বিক্রি এবং কেনা বেচার ক্ষেত্রে জালিয়াতির অভিযোগ রয়েছে।

নামি নির্মাণ সংস্থার মালিকের বাড়িতে ইডি হানা
বুধবার থেকে কলকাতা এবং জেলা সহ একাধিক জায়গায় ইডির আধিকারীকরা তল্লাশি শুরু করেছে। শুক্রবার ইডির আধিকারীকরা হানা দেন শহরের নামি নির্মাণ সংস্থা ডিরেক্টর অভিজিৎ সেনের বাড়িতে। তাঁরা অভিজিৎ সেনের বাড়ি এবং অফিস দুই জায়গায় তল্লাশি চালিয়েছেন।

কী অভিযোগ রয়েছে ইডির
ইডির আধিকারীকরা জানিয়েছেন অভিজিৎ সেনের বিরুদ্ধে কলকাতার বিভিন্ন থানায় একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। একাধিক ব্যক্তি অভিজিৎ সেনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন পুলিশের কাছে। পুরো টাকা নিয়েও সময়ে তাঁদের বাড়ি ডেলিভারি দেওয়া হয়নি বলে অভিযোগ করেছেন ইডির আধিকারিকরা।

বিদেশে টাকা পাচারের অভিযোগ
ইডির আধিকারীকরা জানিয়েছেন ক্রেতাদের কাছ থেকে পুরো টাকা নিয়ে সেই টাকা সেই টাকা অন্য জায়গায় খাটানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সূত্রের খবর সেই টাকা তিনি বিদেশে পাচার করতেন। এবং হাওলায় টাকা খাটানোরও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

একাধিক জিনিস বাজেয়াপ্ত
ইডি অভিজিৎ সেনার বাড়ি এবং দফতরে তল্লাশি চালিয়ে একাধিক কাগজ পত্র এবং ইলেকট্রনিক গ্যাজেট বাজেয়াপ্ত করেছে। বাজেয়াপ্ত করা হয়েছে একাধিক গুরুত্বপূর্ণ নথিও। শুক্রবার আবার সকাল থেকে এক মাছ ব্যবসায়ীর বাড়িতেও ইডি তল্লাশি অভিযান শুরু করেেছ।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy