রোম্যান্টিক দৃশ্যে ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা, গোপন তথ্য ফাঁস করলেন প্রসেনজিৎ

প্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্তকে টলিউডের সবচেয়ে সফল জুটি বললে ভুল হবে না। তারা জুটিবদ্ধ হয়ে বহু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। পরবর্তী প্রজন্মের নায়ক-নায়িকারা তাদেরকে আদর্শ হিসেবে বিবেচনা করেন।

সম্প্রতি ‘স্মার্ট জোড়ি’ নামের একটি টিভি অনুষ্ঠানে অংশ নিয়েছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুপারস্টার জিৎ। বিশেষ এই পর্বের নাম দেওয়া হয়েছে ‘অমর সঙ্গী’।

অনুষ্ঠানে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তারকারা। এক ফাঁকে ঋতুপর্ণা সম্পর্কে একটি গোপন কথা ফাঁস করে দেন বুম্বাদা। তিনি জানান, একটি রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে ঘুমিয়ে পড়েন ঋতুপর্ণা।

প্রসেনজিৎ ঘটনার বর্ণনা দিয়ে জানান, দৃশ্য অনুযায়ী প্রসেনজিতের পায়ের কাছে এসে বসার কথা ছিল ঋতুর। কিন্তু কিছুক্ষণ পর অভিনেতা নাক ডাকার শব্দ শুনতে পান। পরে বুঝতে পারেন, ঋতুপর্ণা আসলে ঘুমিয়ে গেছেন।

প্রসেনজিতের এই কথা শুনে লজ্জায় লাল হয়ে যান ঋতুপর্ণা। ঠাট্টার ছলে বন্ধু প্রসেনজিতকে থাবা মারেন। মুহূর্তেই হাসির রোল পড়ে যায় অনুষ্ঠানে।

বিশেষ এই পর্বের একটি প্রোমো প্রকাশ করা হয়েছে। আগামী শনিবার (২৫ জুন) স্টার জলসা চ্যানেলে প্রচারিত হবে প্রসেনজিৎ-ঋতুপর্ণার পর্বটি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy