রাজনীতির আঙিনায় পা রাখছেন কে, সৌরভ গাঙ্গুলি না ডোনা গাঙ্গুলি? রাজ্যসভার সাংসদ পদ ঘিরে শোরগোল

রাজনীতির আঙিনায় পা রাখছেন কে, সৌরভ গাঙ্গুলি না ডোনা গাঙ্গুলি? এই নিয়ে জল্পনার পারদ তুঙ্গে উঠেছে। রাষ্ট্রপতি মনোনিত প্রার্থী হিসেবে ডোনা গঙ্গোপাধ্যায় রাজ্যসভায় যেতে পারেন, এমনটাই শোনা যাচ্ছে। অমিত শাহ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে এই প্রস্তাব নিয়েই এসেছিলেন। এবং সেখানে নৈশভোজ সেরেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর থেকেই সৌরভ গাঙ্গুলি বা ডোনা গাঙ্গুলির রাজনীতিতে যোগদানের জল্পনা পারদ চড়তে শুরু করে দিয়েছে।

রাজনীতিতে কে সৌরভ না ডোনা?‌
সৌরভ গাঙ্গুলির রাজনীতিতে যোগদান নিয়ে জল্পনার পারদ চড়তে শুরু করে দিয়েছে। সৌরভ গঙ্গোপাধ্যায় গিয়েছিলেন নবান্নে। বৈঠক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। আবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজ সারেন। সৌরভ গঙ্গোপাধ্যায় বিজেপিতে যোগ দিচ্ছেন এই নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। এরই মাঝে সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলি জল্পনার পারদ আরও চড়িয়ে দিয়েছেন। তিনি প্রকাশ্যে মন্তব্য করেছিলেন, সৌরভ রাজনীতিতে এলে তাঁর ভাল লাগবে।

রাজ্যসভার সাংসদ পদে ডোনা
কিন্তু সৌরভ গাঙ্গুলি কতটা রাজনীতিতে যোগ দেবেন তা নিয়ে এখন কোনও সঠিক তথ্য পাওয়া যায়নি। এই নিয়ে সৌরভ নিজে একবারও মুখ খোলেননি। সূত্রের খবর রাষ্ট্রপতি মনোনিত রাজ্যসভার সাংসদ হতে চলেছেন ডোনা।

অমিত শাহের নৈশভোজ ঘিরে জল্পনা
কয়েকদিন আগেই রাজ্য সফরে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শেষ দিনে তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজ সারেন। সৌরভের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নৈশভোজ নিয়ে জল্পনার পারদ চড়তে শুরু করেছে। এদিকে আবার সৌরভ গঙ্গোপাধ্যায়কেও ঘিরেও জল্পনা শুরু হয়ে গিয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy