রাজনীতিতে আসছেন ঋতুপর্ণা? নিজেই মনের কথা জানালেন অভিনেত্রী

নব্বইয়ের দশকে বাংলা চলচ্চিত্রে একাধিজ্যে রাজত্ব করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রসেনজিৎ, তাপস পালের মতো শীর্ষ অভিনেতাদের সাথে কাজ করে তিনি দর্শকদের মন জয় করেছিলেন। ‘রোমান্স-মারপিট’ ধাঁচের বাণিজ্যিক ছবি থেকে শুরু করে ‘দহন’, ‘পারমিতার এক দিন’ এর মতো গুরুত্ববহ সিনেমা – সব ক্ষেত্রেই ঋতুপর্ণা তার অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন।

বর্তমানে তেমন বড় পর্দায় দেখা না গেলেও, ঋতুপর্ণা এখনও প্রযোজক ও পরিচালকদের কাছে একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ অভিনেত্রী। আগামী মাসে মুক্তি পাচ্ছে ‘দাবাড়ু’ নামক একটি ছবি, যেখানে ঋতুপর্ণা অভিনয় করেছেন। লোকসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত অন্যান্য তারকাদের তুলনায়, ঋতুপর্ণা তীব্র গরমেও ছবির প্রচারণায় অংশ নিচ্ছেন।

সম্প্রতি এক অনুষ্ঠানে ঋতুপর্ণাকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি কি রাজনীতিতে আসতে চান। ঋতুপর্ণা স্পষ্ট করে জানাননি তিনি রাজনীতিতে আগ্রহী কিনা, তবে ভবিষ্যতে কি হবে তা সময়ই বলে দেবে।

অভিনেত্রী বলেন, ‘আসলে রাজনীতি এতটাই কমপ্লিকেটেড ব্যাপার ওটা আমি সত্যিই বুঝি না। আর নিজের জীবনের রাজনীতি বুঝতেই মানে প্রফেশনাল-সাংসারিক সব জায়গার রাজনীতি বুঝতে হিমশিম খেয়ে যাই। সেগুলোই আমি ঠিকভাবে হ্যান্ডেল করতে পারি না, তা পলিটিক্স আর কী ভাবে আমি হ্যান্ডেল করব।’তবে আমার ইন্ডাস্ট্রির যে সমস্ত সহকর্মীরা এসেছেন তাদের সকলকে সম্মান করি। সাধুবাদ জানাই। নিশ্চয়ই তারা অনেক ভেবেচিন্তেই কাজ করছেন। এমন রাজনীতির মানুষ নই। আমি যেমন আছি ঠিক আছি। আমি সৃষ্টি করতে চাই নতুন নতুন জিনিস।’

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy