রবিবার আইপিএল-এর দ্বিতীয় ম্যাচ খেলবে চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্যাপিটালস, ধোনির সামনে রয়েছে মাইলস্টোন তৈরির হাতছানি

প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে রবিবার আইপিএল-এর দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে দিল্লি ক্যাপিটালস। কিন্তু হঠাৎই শিবিরের একজন নেট বোলার এর কোভিড পোজিটিভ হওয়ায় এই ম্যাচ আয়োজন হওয়া নিয়ে তৈরি হয়েছিল সংশয়। তাছাড়া শিবিরের বাকি জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই সেই সংশয় কেটে গেছে। মাঠে নামতে কোনো সমস্যা নেই দিল্লির।

এই ম্যাচে একাধিক নজির স্পর্শ করার সুযোগ রয়েছে দুই দলেরই ক্রিকেটারদের সামনে। এই ম্যাচে একটি উইকেট পেলে আইপিএল কেরিয়ারে ১০০ উইকেটের মালিক হবেন অক্ষর প্যাটেল। আবার এর পাশাপাশি একটি ক্যাচ নিলে আইপিএল-এ ৫০টি ক্যাচের মালিক হবেন অক্ষর। অন্যদিকে দিল্লির বিরুদ্ধে দু’টি ক্যাচ ধোনির গ্লাভসে জমা পড়লে টি-২০ ক্রিকেটের ইতিহাসে প্রথম উইকেটরক্ষক হিসেবে ২০০ ক্যাচের মালিক হবেন মাহি। এছাড়া এই ম্যাচে ৬টি ছয় যদি আসে ধোনির ব্যাট থেকে তাহলে তিনি চেন্নাই সুপার কিংসের প্রথম ক্রিকেটার হিসেবে ২০০টি ছয় আইপিএল-এ মারার নজির তৈরি করবেন।

দিল্লি ক্যাপিটালসের পৃথ্বী শ ১০টি চার মারলে আইপিএল-এ ২০০টি চারের মালিক হবেন তিনি।
এর আগে দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংস ২৬টি ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছেন। যার মধ্যে সিএসকে ১৬টি এবং দিল্লি ক্যাপিটালস ১০টি জিতেছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy