রণবীর ৩০ কোটি, নায়িকা নিয়েছেন ২.৫ কোটি, লোকসানের দিকে রণবীরের সিনেমা

করোনাকালের খরা কাটিয়ে বলিউড এখন পরপর সিনেমা মুক্তি দিচ্ছে। গত শুক্রবার মুক্তি পেল বলিউড তারকা রণবীর সিং ও দক্ষিণি চিত্রনায়িকা শালিনী পান্ডে অভিনীত ‘জয়েশভাই জর্দার’। কিন্তু বক্স অফিসে শুরুটা ভালো হয়নি। দ্বিতীয় দিনে বাড়লেও লোকসানের দিকেই যাচ্ছে এ সিনেমা।

রণবীর সিংয়ের সোশ্যাল কমেডি ‘জয়েশভাই জর্দার’ মুক্তির দিনে বক্স অফিসে বাজেভাবে শুরু করেছে। তবে প্রথম দিনের তুলনায় দ্বিতীয় দিনে সংগ্রহ বেড়েছে ৪০ শতাংশ। বাণিজ্য পূর্বাভাস অনুযায়ী, গতকাল শনিবার এ সিনেমার সংগ্রহ ৪.৪৫ থেকে ৪.৬৫ কোটি টাকা। সেই হিসাবে দুদিনের সংগ্রহ ৭.৭৫ কোটি টাকা। মুক্তির প্রথম সপ্তাহ ১২ কোটি টাকা দিয়ে শেষ করতে পারে এ সিনেমা।

বক্স অফিসে রণবীর সিংয়ের মতো তারকা অভিনেতার সিনেমার এ হাল অবাক করার মতো। দর্শক এ সিনেমা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছে।

চিত্রসমালোচকদের নজর কাড়তেও ব্যর্থ হয়েছে রণবীর সিংয়ের নতুন সিনেমা। চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ সিনেমাটিকে ‘বাজে’ আখ্যা দিয়েছেন। পাঁচের মধ্যে তাঁর মার্কস শুধু দেড়!

প্রতিবেদনে বলা হয়েছে, করোনাকালের পর ‘জয়েশভাই জর্দার’ আরেকটি উদাহরণ হতে চলেছে, যেটি ২০ থেকে ২২ কোটি সংগ্রহ করে যাত্রা শেষ করতে পারে।

এর আগে ‘বেলবটম’, ‘বান্টি অউর বাবলি টু’, ‘সত্যমেভ জয়তে টু’, ‘৮৩’, ‘অ্যাটাক’, ‘জার্সি’, ‘রানওয়ে ৩৪’ ও ‘হিরোপন্তি টু’ সিনেমা বক্স অফিসে সুপার ফ্লপ হয়েছিল। এসব সিনেমার মোট সংগ্রহ ১০ থেকে ৩০ কোটি টাকার মধ্যে।

এদিকে বলিউড বাবলের খবর, ট্রেইলার প্রকাশের পর রণবীর ওরফে জয়েশভাই প্রশংসা কুড়িয়েছেন। এ সিনেমায় কেন্দ্রীয় ভূমিকায় অভিনয়ের জন্য এ নায়ক পারিশ্রমিক নিয়েছেন ৩০ কোটি টাকা। অন্যদিকে, শালিনী পান্ডে নিয়েছেন আড়াই কোটি টাকা।

দিব্যাঙ্গ ঠক্কর পরিচালিত সিনেমাটিতে রণবীর সিং ও শালিনী পান্ডে ছাড়াও গুরুত্বপূর্ণ অভিনয় করেছেন বোমান ইরানি, রত্না পাঠক শাহ, পুনীত ঈশ্বর, দীক্ষা যোশি প্রমুখ। সিনেমায় বাবার ভূমিকায় অভিনয় করেছেন রণবীর, যা তাঁর ক্যারিয়ারে প্রথম।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy