রণবীর সিং এবং এআর রহমানের উপস্থিতিতে শেষ হবে আইপিএল ২০২২, হতে চলেছে সমাপনী অনুষ্ঠান

বিসিসিআই আইপিএল ২০২২ এর সমাপনি অনুষ্ঠান কেমন হবে তার পরিকল্পনা চূড়ান্ত করে ফেলেছে। বিসিসিআই গত ৭৫ বছরে ভারতীয় ক্রিকেটের যাত্রাকে দেখানোর সিদ্ধান্ত নিয়েছে। ভারতীয় বোর্ড এছাড়াও ‘৮৩’ ফিল্মের তারকা রণবীর সিং এবং বিখ্যাত সুরকার এআর রহমানকে আইপিএল ২০২২ সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করার জন্য নিযুক্ত করেছে।

আইপিএল ২০২২ সমাপনী অনুষ্ঠান কখন অনুষ্ঠিত হবে?
আহমেদাবাদে লিগের ১৫ তম সিজনের ফাইনালের ঠিক আগে আইপিএল সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

কীভাবে হবে অনুষ্ঠান?
কিছু তথ্য অনুসারে জানা গেছে, সমাপনী অনুষ্ঠানটি মোট ৪৫ মিনিটের হবে বিসিসিআই একটি পেশাদার সংস্থাকে সমাপনী অনুষ্ঠান পরিচালনা ও সম্পাদনের জন্য নিযুক্ত করেছে এ আর রহমান, রণবীর সিং সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করতে ব্যস্ত বোর্ড ভারতের স্বাধীনতার ৭৫ বছর উদযাপন করবে এবং এই সময়ে ভারতীয় ক্রিকেটের যাত্রা প্রদর্শন করবে।

বিসিসিআই আইপিএল২০২২ সমাপনী অনুষ্ঠানের জন্য সমস্ত প্রাক্তন অধিনায়ককে আমন্ত্রণ জানাবে। অনুষ্ঠানের পুরো থিম হবে স্বাধীনতার ৭৫ বছর এবং গত ৭ দশকে ভারতীয় ক্রিকেট কীভাবে বিকশিত হয়েছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগটি বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। এটি সাধারণত প্রতি বছরের মার্চ থেকে মে মাসের মধ্যে অনুষ্ঠিত হয় এবং আইসিসি ফিউচার ট্যুর প্রোগ্রামের একটি এক্সক্লুসিভ উইন্ডো রয়েছে। আইপিএল হল বিশ্বের সবচেয়ে বেশি অংশগ্রহণকারী ক্রিকেট লিগ এবং ২০১৪ সালে সমস্ত ক্রীড়া লিগের মধ্যে গড় উপস্থিতির ভিত্তিতে ষষ্ঠ স্থানে ছিল। ২০১০ সালে, আইপিএল বিশ্বের প্রথম ক্রীড়া ইভেন্ট হয়ে ওঠে যা ইউটিউবে এ সরাসরি সম্প্রচার করা হয়।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy