রণবীর ‘মেয়ে শিকারী’ তবে আমিও ধোয়া তুলসী পাতা নই’, নিজেই জানালেন আলিয়া

অবশেষে দুই বছরের গুঞ্জন সত্যি হলো। পাঁচ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হলেন।

১৪ এপ্রিল সন্ধ্যায় অন্তর্জালে বিয়ের ছবি প্রকাশ করে এক বিবৃতিতে বিয়ের আনুষ্ঠানিক খবর জানিয়েছেন রণবীর-আলিয়া দম্পতি।

বিভিন্ন খবরে প্রকাশ, ভারতীয় সময় তিনটার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া; এ সময় উপস্থিত ছিলেন দুজনের ঘনিষ্ঠজন করণ জোহর ও অয়ন মুখার্জিসহ পরিবারের সদস্যরা। বাস্তু ভবনের বাইরে অসংখ্য পাপারাজ্জি ও ভক্তরা ঘিরে ধরেছেন। আগেই জানানো হয়েছিল, রণবীর-আলিয়ার বিয়েতে কড়া নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে। এত নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও তাঁরা সামলাতে পারছেন না। যুগলের প্রথম ছবি তোলার জন্য মিডিয়াকর্মীরা মরিয়া।

আর এই বিয়ের সময়েই ভাইরাল হলো আলিয়া ভাতের এক পুরোনো সাক্ষাৎকার -বিবাহিত মহিলাদের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রণবীরের। তিনি ইন্ডাস্ট্রির ‘ব্যাড বয়’। টিভির একটি টকশোতে এসে আলিয়ার বাবা পরিচালক মহেশ ভাটও রণবীর সম্পর্কে বলেছিলেন তিনি ‘ক্যাসানোভা’।

আলিয়াও ‘দুধ কি ধুলি’ নন। অন্য কেউ বলছে না। এই কথা বলেছিলেন খোদ আলিয়াই। পুরনো একটি সাক্ষাৎকারে আলিয়া নিজেই সেই কথা স্বীকার করেছিলেন। জানিয়েছিলেন, তিনি নিজে ধোয়া তুলসী পাতা নন। তাঁরও অতীতে অনেক সম্পর্ক হয়েছে।

আলিয়া বলেছিলেন, “আপনাদের বলে রাখি, রণবীর জটিল মানুষ নয়। খুবই সাধারণ একজন মানুষ। এতটাই ভাল, মাঝে মধ্যে ভাবি আমি যদি ওঁর মতো হতে পারতাম। একজন অভিনেতা হিসেবে, একজন মানুষ হিসেবে… সবরকম ভাবেই। আমার থেকে অনেক ভাল মানুষ রণবীর।”

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy