রণবীর ছাড়াও আলিয়া একসময় বুঁদ হয়েছিলেন ৪ জনের প্রেমে! সরগরম ছিল বলিউড

একাধিকবার রণবীর কাপুরে মুগ্ধতার কথা জানিয়েছেন বলিউড তারকা আলিয়া ভাট। এক সাক্ষাৎকারে এটাও বলেছেন, ‘প্রাপ্তবয়স্ক হলে রণবীর কাপুরকে বিয়ে করব’।

আলিয়ার খুব করে চাওয়ায় হয়তো ঈশ্বর তাঁর ইচ্ছেটা পূরণ করেছেন। নতুন বৈশাখের প্রথম দুপুরে ‘লেডি কিলার’ রণবীরকে নিজের সুতোয় বেঁধে ফেলেছেন।

কিন্তু যে আলিয়ার রণবীরে এত মুগ্ধতা, সেই তিনি রণবীর ছাড়াও চার জনের প্রেমে বুঁদ হয়েছিলেন। সেই তালিকা প্রকাশ করেছে ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

হাইস্কুলে থাকার সময় প্রথম প্রেমে পড়েন আলিয়া ভাট। প্রেমিক রমেশ দুবে। একই স্কুলে পড়ার কারণে তাঁরা ডেট করতে পারতেন। যদিও আলিয়ার এই প্রেম প্রসঙ্গে বিস্তারিত কোনও তথ্য জানা যায়নি।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার শুটের সময় সিদ্ধার্থ মালহোত্রার প্রেমে পড়েন আলিয়া। যদিও এই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি; প্রকাশ্যে তাঁরা কথা বলেছিলেন বিচ্ছেদ নিয়েও।

বলিউডে অভিষেকের আগে আলি দাদারকারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন আলিয়া। দুজনেই ছোটবেলার বন্ধু ছিলেন এবং বেশ কিছু দিন একসঙ্গে ছিলেন। এমনকি ডিনার ডেট এবং নৈমিত্তিক আউটিংয়ের জন্য দুজনকেই একাধিকবার একসঙ্গে দেখা গেছে। আলি জানিয়েছিলেন, বলিউডে যোগ দেওয়ার পর আলিয়ার আচরণ বদলে গেছে।

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেকআপ করার ঠিক পরে এবং রণবীর কাপুরের সঙ্গে ডেটিং গুজবের মধ্যে কাভিন মিত্তালের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন আলিয়া। কাভিন হলেন হাইক মেসেঞ্জারের প্রতিষ্ঠাতা এবং একজন জনপ্রিয় ব্যবসায়িক টাইকুন সুনীল মিত্তালের পুত্র, যিনি টেলিকম কোম্পানি এয়ারটেলের মালিক। উভয়েরই প্রথম বারের মতো অর্থনৈতিক শীর্ষ সম্মেলনে দেখা হয়েছিল বলে জানা যায়।

পূর্ব-সমস্তকে স্মৃতির ভাগাড়ে রেখে আলিয়া এখন কাপুর পরিবারের বধূ।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy