রণবীরের জুতা চুরি করলো কন্যাপক্ষ, ১১ কোটি চেয়ে পেলেন ১ লাখ টাকা

পাঁচ বছর প্রেমের পর গেল ১৪ এপ্রিল বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন। সেখানে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। এক কথায়, নিয়ার অ্যান্ড ডিয়ার।

বিয়ের নানা আয়োজনের অন্যতম ছিল ‘জুতা চুপাই’। এই অনুষ্ঠানের মাজেজা হলো কন্যাপক্ষ বরের জুতা চুরি করবে আর সেই জুতা পেতে হলে বরকে গুণতে হবে বড়সড় অঙ্কের টাকা। তো কেমন হয়েছিল সেই আয়োজন আর রণবীর তাঁর পকেট থেকে কত রুপি বের করেছিলেন?

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, জুতা চুপাই অনুষ্ঠানে কাপুর পরিবারের কাছ থেকে কন্যাপক্ষ চেয়েছিল সাড়ে ১১ কোটি রুপি। কিন্তু দর কষাকষির পরে কন্যাপক্ষকে মাত্র এক লাখ রুপি নগদ অর্থ দিয়ে সে আয়োজন সারেন রণবীর কাপুর।

১৪ এপ্রিল সন্ধ্যায় অন্তর্জালে বিয়ের ছবি প্রকাশ করে এক বিবৃতিতে বিয়ের আনুষ্ঠানিক খবর জানান রণবীর-আলিয়া দম্পতি।

বিভিন্ন খবরে প্রকাশ, ওই দিন ভারতীয় সময় ৩ টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া; এ সময় উপস্থিত ছিলেন দুজনের ঘনিষ্ঠজন করণ জোহর ও অয়ন মুখার্জিসহ পরিবারের সদস্যরা।

বাস্তু ভবনের বাইরে অসংখ্য পাপারাজ্জি ও ভক্তরা ঘিরে ধরেছিল। আগেই জানানো হয়েছিল, রণবীর-আলিয়ার বিয়েতে কড়া নিরাপত্তাব্যবস্থা নেওয়া হবে। এত নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও তাঁরা সামলাতে পারেননি। যুগলের প্রথম ছবি তোলার জন্য মিডিয়াকর্মীরা মরিয়া ছিল।

বিভিন্ন সংবাদমাধ্যমে রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা পরিকল্পনার বিভিন্ন খবর প্রকাশ পাচ্ছে। কেউ বলছে বিয়ের পর সুইজারল্যান্ডের তুষারাবৃত আল্পস পর্বত এলাকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর-আলিয়া। অপর প্রতিবেদন বলছে, এ যুগল তাঁদের প্রিয় স্থান আফ্রিকায় মধুচন্দ্রিমা উদযাপন করবেন। রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা দীর্ঘ হবে না। কারণ, বেশ কয়েকটি সিনেমার শুটের শিডিউল দেওয়া আছে দুজনেরই।

রণবীর-আলিয়ার বিবাহোৎসব ১৩ এপ্রিল শুরু হয়, চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। আগামীতে এ যুগলকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২।Ts

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy