রকি ভাইয়ের স্ত্রী হতে কত কোটি নিয়েছেন শ্রীনিধি? বিস্তারিত জেনেনিন

জয়রথ ছুটছেই। বক্স অফিসে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’র সুনামি দেখছেন সিনেপ্রেমীরা। মুক্তির ১১ দিনে বিশ্বব্যাপী ৮৮০ কোটি টাকা সংগ্রহ করেছে সিনেমাটি। ভেঙেছে বহু রেকর্ড। এ সিনেমার খুঁটিনাটি জানতে ভক্তদের আগ্রহের কমতি নেই।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদন বলছে, ‘কেজিএফ’ সিরিজে ইয়াশ ওরফে রকি ভাইয়ের স্ত্রী রীনা দেশাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন সাবেক মিস সুপ্রান্যাশনাল শ্রীনিধি শেঠি। রীনা চরিত্রটির জন্য শ্রীনিধি পারিশ্রমিক নিয়েছেন তিন থেকে চার কোটি টাকা।

প্রতিবেদন অনুযায়ী, রাজা কৃষ্ণাপ্পা বৈর্য (রকি ভাই) চরিত্রের জন্য ইয়াশ পারিশ্রমিক নিয়েছেন ২৫ থেকে ২৭ কোটি টাকা। বলিউড তারকা সঞ্জয় দত্ত তাঁর আধীরা চরিত্রের জন্য নিয়েছেন ৯ থেকে ১০ কোটি টাকা। রাভিনা ট্যান্ডন এ সিনেমায় রামিকা সেনের ভূমিকায় অভিনয় করেন, তিনি পারিশ্রমিক নিয়েছেন এক থেকে দুই কোটি টাকা।

‘কেজিএফ টু’র হিন্দি ভার্সন সব রেকর্ড ভেঙে দিয়েছে। এক সপ্তাহে ২৫০ কোটি টাকা (নেট ) সংগ্রহ করেছে সিনেমাটি। ভেঙেছে ‘বাহুবলি : দ্য কনক্লুসন’-এর রেকর্ড। প্রভাস অভিনীত ‘বাহুবলি টু’ প্রথম সপ্তাহে সংগ্রহ করেছিল ২৪৬.৫০ কোটি টাকা (নেট)।

‘বাহুবলি : দ্য বিগিনিং’-এর লাইফটাইম রেকর্ড ভেঙে দিয়েছে ইয়াশের ‘কেজিএফ টু’, সিনেমাটি সব মিলিয়ে সংগ্রহ করেছিল ৬৫০ কোটি টাকা। আর ‘কেজিএফ টু’ মাত্র পাঁচ দিনে বিশ্ব বক্স অফিসে ৬০০ কোটির মাইলফলক স্পর্শ করেছে।

বাণিজ্য বিশ্লেষকদের আশা, ইয়াশের পাশাপাশি বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডনের ‘কেজিএফ টু’ শিগগিরই এক হাজার কোটির মাইলফলক স্পর্শ করবে। ১০০ কোটি টাকা বাজেটের এ সিনেমা প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হয়েছেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। প্রশান্ত নীলের রচনা ও পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

২০১৮ সালে মুক্তি পায়  ‘কেজিএফ : চ্যাপ্টার ওয়ান’ সিনেমা, যা বিশ্বজুড়ে তুমুল সাড়া ফেলেছিল। সাফল্যের ধারাবাহিকতায় এর তৃতীয় কিস্তিও নির্মাণ হবে, সেই ইঙ্গিত মিলেছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy