যশের ছবি ছাড়ার ঘোষণা, সংবাদ সম্মেলনে কেঁদে ফেললেন অভিনেত্রী এনা সাহা

অপেশাদার পরিচালক ও প্রযোজক, এই অভিযোগে ‘চিনে বাদাম’ সিনেমা ছাড়ার কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন নায়ক যশ দাশগুপ্ত। মুক্তির ঠিক আগেই যশের এই ঘোষণায় চূড়ান্ত হতাশ অভিনেত্রী-প্রযোজক এনা সাহা এবং পরিচালক শিলাদিত্য মৌলিক।

মঙ্গলবার (৭ জুন) সংবাদ সম্মেলনে কেঁদে ফেলেন এনা। যশের এই ঘটনায় কতটা কষ্ট পেয়েছেন তা জানান অভিনেত্রী তথা ছবির অন্যতম প্রযোজক।

দুই পক্ষের মতপার্থক্যের কারণেই ‘চিনে বাদাম’ ছবি ছাড়ছেন, গত ৫ জুন সোশ্যাল মিডিয়ায় একথা জানান যশ। পরে তার মুখপাত্র জানান, চূড়ান্ত অপেশাদার ব্যবহারের জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। দিনের পর দিন তিনি এসব সহ্য করছিলেন। কিন্তু আর সহ্য করতে পারেননি। এরপর থেকে ছবি সম্পর্কিত আর কোনো পোস্ট বা কাজ করবেন না যশ। ছবির প্রিমিয়ারেও অংশ নেবেন না তিনি।

যশের ঘোষণার পর মঙ্গলবার এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন অভিনেত্রী-প্রযোজক এনা সাহা এবং ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক। সংবাদ সম্মেলনের শুরুতেই কেঁদে ফেলেন এনা। পরে নিজেকে সামলে নিয়ে অভিনেত্রী জানান, কেন আচমকা যশ এমন ঘোষণা করেছেন, তা বুঝতে পারছেন না তিনি। যশের এই ধরনের ব্যবহারে খুবই কষ্ট পেয়েছেন বলে জানান তিনি। নায়কের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন, পারেননি। যশের হঠাৎ এমন সিদ্ধান্তের কারণ কী? তা জানতে নুসরাতকেও ফোন করেছিলেন এনা। কিন্তু ফোনে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

যশের এমন ঘোষণায় অবাক হয়েছেন পরিচালক শিলাদিত্য মৌলিকও। ছবির শুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ সম্পূর্ণ। ফলে এখন আর মতপার্থক্যের সুযোগ নেই বলেই জানান তিনি। কী নিয়ে সমস্যা তা এখনও নিশ্চিতভাবে বুঝে উঠতে পারছেন না পরিচালক।

এনার প্রযোজনাতেই ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ সিনেমা পরিচালনা করছেন শিলাদিত্য। তাতে আবার জুটি বেঁধেছেন যশ-নুসরত। সেই সিনেমার ভবিষ্যৎ কী? তাও বুঝতে পারছেন না এনা-শিলাদিত্য। আশা করছেন সেই সিনেমার মুক্তির আগেই আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান হয়ে যাবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy