মোহালিতে রকেট চালিত গ্রেনেড এর দ্বারা হয়েছিল হামলা, বিষয়টি ধরা পড়ল সিসিটিভি ফুটেজে

মোহালিতে পাঞ্জাব পুলিশের গোয়েন্দা সদর দফতরে হামলার একটি সিসিটিভি ফুটেজ সামনে এসেছে। সামনের রাস্তায় লাগানো একটি সিসিটিভি ক্যামেরায় এই হামলার ফুটেজ রেকর্ড করা হয়েছে।

রকেট চালিত গ্রেনেডেই হয়েছে হামলা!
সোমবার সন্ধ্যায় একটি রকেট চালিত গ্রেনেড দিয়ে পাঞ্জাব পুলিশের গোয়েন্দা শাখার সদর দফতরে হামলা করা হয়। যা দফতরের এক তলার জানালা ভেঙে দেয়। পুলিশের মতে, বিস্ফোরণে কেউ হতাহত হয়নি! মোহালির ৭৭ নম্বর সেক্টরে পাঞ্জাব পুলিশের এই গোয়েন্দা দফতরটিত সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে বিস্ফোরণ ঘটে বলে জানা গিয়েছে।

হামলার ঘটনায় গ্রেফতার এক
পাঞ্জাব পুলিশ জানিয়েছে এই হামলায় জড়িত সন্দেহে পাঞ্জাবের তারান জেলা থেকে একজনকে আটক করা হয়েছে। তার নাম নিশান সিং। পুলিশ জানিয়েছে, মোহালির ঘটনায় অভিযুক্তের ভূমিকার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। পুলিশের মতে, নিশান এই হামলায় হামলাকারীদের রসদ সরবরাহ করেছিলেন বলে মনে করা হচ্ছে। এর পাশাপাশি পাঞ্জাব পুলিশ ইতিমধ্যেই বেশ কয়েকজন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

পাঞ্জাব পুলিশ সূত্রে জানানো হয়েছে, হামলায় ব্যবহৃত লঞ্চারটি উদ্ধার করা হয়েছে। গোয়েন্দা সংস্থাগুলি জানিয়েছে এই হামলার সঙ্গে পাকিস্তান-ভিত্তিক সন্ত্রাসী ও খালিস্তানি চরমপন্থী গোষ্ঠীর ওভারগ্রাউন্ড সন্ত্রাসীরা রয়েছে। সিসিটিভি ফুটেজ রকেটের সাহায্যে গ্রেনেড হামলার বিষয়টি স্পষ্ট করেছে।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মঙ্গলবার টুইটে লেখেন, মোহালিতে বিস্ফোরণের তদন্ত করছে পাঞ্জাব পুলিশ। যারা পাঞ্জাবের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার চেষ্টা করবে তাদের কোনওভাবেই রেহাই দেওয়া হবে না। পুরো বিষয়টি তদন্ত করা হচ্ছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy