মা হওয়ার পর প্রথমবার শুটিং ফ্লোরে আনুশকা, ৩০ দিন চলবে শুটিং

দীর্ঘ চার বছর পর অভিনয়ে ফিরছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। এতদিন পর্দায় উপস্থিতির জন্য নিজেকে প্রস্তুত করেছেন তিনি। সদ্য শেষ হয়েছে সেই প্রস্তুতি পর্ব। এবার অভিনয়ের পালা। পর্দায় আনুশকাকে দেখা যাবে নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্রে।

প্রস্তুতির এই সময়ে সামাজিক মাধ্যমে আনুশকার ক্রিকেট প্র্যাকটিসের ছবি, ভিডিও ভাইরাল হয়েছে। কন্যা ভামিকার জন্মের পর সোমবার প্রথমবার শুটিং ফ্লোরে পা রাখলেন আনুশকা শর্মা।

সোমবার শুরু হয়েছে ‘চাকদা এক্সপ্রেস’ ছবির শুটিং। সামাজিক মাধ্যমে এই বিষয়ে অভিনেত্রী কোনও ঘোষণা না দিলেও, টিমের এক সদস্য মুম্বাইয়ের সংবাদমাধ্যমকে খবরটি জানিয়েছেন।

নদীয়ার চাকদহের একেবারে নিম্নবিত্ত পরিবারের মেয়ে ঝুলন। জীবনে একের পর এক বাধা টপকে ভারতীয় মহিলা ক্রিকেট দলে জায়গা করে নিয়েছিলেন তিনি। ফাস্ট বোলিংয়ের কারণে বিশ্বের মানুষের নজর কেড়ে নিয়েছিলেন ঝুলন। এরপর দলের অধিনায়ক হন তিনি। গত বছরেই ঝুলনের বায়োপিকের ঘোষণা করেন আনুশকা। ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

জানা গেছে, ছবির শুটিং হবে বিশ্বের চারটি শীর্ষ স্থানীয় স্টেডিয়ামে। ভারত এবং ইংল্যান্ডে হবে ছবির শুটিং। টানা ৩০ দিন ইংল্যান্ডে চলবে শুটিং। সেখান থেকে ফিরে ভারতেও বেশ কিছুদিন ছবির শুটিং চলবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy