মাত্র ১২ বছর বয়সেই নিজের কোম্পানির CEO, উপার্জন করছেন লক্ষ লক্ষ টাকা

মাত্র ১২ বছর বয়সেই কোম্পানির CEO, আজ কোটি কোটি টাকার মালিক অদৈত্য ঠাকুর!- প্রতিটি বাচ্চা স্কুলে পড়াকালীন একবার হলেও ক্লাস মনিটর হওয়ার স্বপ্ন দেখে। যাতে পুরো ক্লাসে তার একটা আলাদা পরিচয় থাকে। তবে প্রতিটি বাচ্চার ক্লাস মনিটর হওয়ার স্বপ্ন পূরণ হয় না। প্রতিটি

বাচ্চার ক্লাস পরিচালনা করার ক্ষমতা বা প্রতিভা থাকে না। তবে আজ আমরা এমন এক বাচ্চাকে নিয়ে কথা বলতে চলেছি যে ক্লাস মনিটর হওয়ার বয়সে একটি কোম্পানির সিইও হয়ে গেছে। একজন নয় বছরের বাচ্চা থেকে আপনি কি আশা করতে পারেন যে সে স্কুল যাবে

ছোট বয়সে সে সাফল্য কি করে অর্জন করল। অদৈত্যর বাবা রবীন্দ্র ঠাকুর পেশায় একজন আইটি ইঞ্জিনিয়ার ছিলেন, তাই তাঁর গুণ গুলি সম্ভবত তার ছেলের মধ্যে ও এসেছিল। রবীন্দ্র বাড়িতে বসে কম্পিউটারে কোডিং এর কাজ করতেন তখন অদৈত্য সেটি দেখতেন।

সে ইন্টারনেটে একটি সলিউশন ওয়েবসাইট তৈরি করেছিলো। তার এই ওয়েবসাইটটি এত জনপ্রিয় হয়েছিল যে সে একটি সংস্থা খোলে। সে তার এই ওয়েবসাইটের মাধ্যমে ব্যবসা বাড়ানোর কথা ভেবেছিল এবং সে তার এই ওয়েবসাইটের মাধ্যমে দুজন ক্লায়েন্ট পেয়েছিল।

তার নিজস্ব সংস্থা শুরু করার পরে অদৈত্য গুগলের এআই এবং ক্লাউড সহ বেশ কয়েকটি ডিজিটাল প্ল্যাটফর্মের সাথে কাজ করেছে, যা অদৈত্যের সংস্থার জন্য সুযোগ উন্মুক্ত করেছিল। অদৈত্য তার চিন্তাভাবনা এবং কঠোর পরিশ্রমের কারণে 2018 সালে শীর্ষে ছিলেন 10 ভারতের তরুণ উদ্যোক্তাদের তালিকায় তাদের নাম প্রবেশ করেছে।।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy