ভেঙে যাচ্ছে বনি-কৌশনীর ৭ বছরের সম্পর্ক! কি বলছে এই জুটি

এত বছর ধরে প্রেম। এরমধ্যে একে অপরের বিপক্ষেও দাঁড়িয়েছেন এই প্রেমিকজুটি। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বনি যখন গেরুয়া শিবিরে, তখন কৌশানী তৃণমূলের প্রার্থী। তখনও তাদের প্রেম বন্ধন অটুট ছিল। উভয়ের মধ্যে কোনো বিরোধ দেখা যায়নি। তা হলে হঠাৎ কী এমন হলো!

কিছু দিন একা থাকতে চান অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। সাত বছর ধরে বনি সেনগুপ্তর সঙ্গে তার প্রেমের পর কোনো ব্যাখ্যা ছাড়াই সরে আসেন সম্পর্ক থেকে বন্ধ করে দেন যোগাযোগ। সাত দিন কথা বন্ধ বনি আর কৌশানীর। এমন তো ঘটেনি আগে। বরাবর তারা প্রেম নিয়ে অকপটেই চলাফেরা করেন।

কৌশানী জানিয়েছেন, পারস্পরিক মনোমালিন্যে কথা বন্ধ। অভিনেত্রী তার মনের ভাব প্রকাশ করতে গিয়ে বলেছেন পারস্পরিক মতের মিল না হলে একা থাকাই শ্রেয়। তবেই নিজেকে চেনা যায়। তবে বিচ্ছেদ তাদের হয়নি। সেরকম কিছু ঘটলেও তিনি তা প্রকাশ্যে জানাবেন। এ মুহূর্তে তিনি একা থাকতে পছন্দ করছেন।

অন্যদিকে বনি স্বীকার করেছেন যে কাজের চাপে তার প্রেমিকাকে সময় দিতে পারছেন না বিধায় কৌশানী রেগে আছেন। তবে রাগ ভাঙলে একটা সময় সব ঠিক হয়ে বলে বিশ্বাস বনির। তবে টলিউডে এভাবেই এক থাকতে চাওয়া থেকে ভেঙে যাচ্ছে একের পর এক সম্পর্ক। আসলেই কি ভেঙে যাবে বনি কৌশনীর এতদিনের প্রেম সম্পর্ক, এ নিয়ে ভক্ত অনুরাগীদের সব জল্পনা কল্পনা ।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy