‘ভণ্ড বাবা’র পাল্লায় অভিনেত্রী এশা, টাকার বিনিময়ে অদ্ভুত প্রস্তাব

ববি দেওলের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর তৃতীয় সিজন এরই মধ্যে মুক্তি পেয়েছে। এই সিজনের বাড়তি পাওনা অভিনেত্রী এশা গুপ্তা। সিরিজের পরিচালনায় প্রকাশ ঝা। সিরিজে এশা গুপ্তা এবং ববি দেওলকে একাধিক সাহসী দৃশ্যে স্ক্রিনে দেখা গিয়েছে।

একজন ভণ্ড বাবাকে ঘিরে এগিয়েছে সিরিজের গল্প। তেমনি এক সাক্ষাৎকারে এশাকে প্রশ্ন করা হয়েছি, ‘বাস্তবে কোনো ভণ্ড বাবার মুখোমুখি হয়েছিলেন?’ এশা জানিয়েছেন, ‘তিনি বাবাজিকে বিশ্বাস করেন না। তিনি ভগবানে বিশ্বাস করেন তবে এই ভণ্ড সাধুদের মোটই নয়। বাস্তব জীবনে তিনি একবার একজন ভণ্ড সন্ন্যাসীর সঙ্গে দেখা করেছিলেন। যিনি অভিনেত্রীর কাছে পুজোর আয়োজন করার জন্য টাকা চেয়েছিলেন।’

অভিনেত্রী বলেন, আমি এমন একজন মহিলা যিনি ধর্মে বিশ্বাসী। আমি ভগবানে বিশ্বাস করি কিন্তু ভণ্ডদের নয়। সেই ভণ্ড তাকে বলেছিল, টাকা দিয়ে পুজায় না এলেও চলবে, কারণ ধরে নেয়া হবে সে পুজায় উপস্থিত রয়েছে।

এশা বলেছেন, ‘মানে, এটা কী ধরনের পুজা, যাতে আমার আসার দরকারও নেই? আশ্চর্যের বিষয় হল এমন কিছু লোক আছে যারা সেবায় বিশ্বাসী, যারা আপনার কাছ থেকে এক টাকাও নেয় না, তবুও তারা আপনার জন্য প্রার্থনা করে। দেখবেন, পৃথিবীতে দুই ধরনের মানুষই আছে।’

‘আশ্রম সিজন ৩’-এ ববি দেওলের সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য লাইমলাইটে রয়েছেন এশা। ‘আশ্রমের সিজন ২’ এবং ‘সিজন ১’ দুর্দান্ত হিট হয়েছে, এরপরে এখন ‘সিজন ৩’ দর্শকের কাছ থেকে প্রচুর ভালোবাসা পাচ্ছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy