বিয়ের পর হানিমুনে নয়, ৪ মাসের জন্য রণবীর কে ছেড়ে দূরে যাচ্ছেন আলিয়া!

বিয়ে হয়েছে খুব বেশি দিন হয়নি। এরই মধ্যে পুরোদমে কাজে নেমেছেন রণবীর কাপুরের পত্নী আলিয়া ভাট। এবার যুক্তরাজ্যে উড়াল দিচ্ছেন। তবে হানিমুনের জন্য নয়। কাজের জন্য দীর্ঘদিন সেখানে একা থাকবেন আলিয়া।

হলিউডে অভিষেক হতে চলেছে আলিয়া ভাটের। এ খবর পুরোনো। নতুন খবর, শুটিংয়ের জন্য এ মাসেই যুক্তরাজ্যে উড়াল দিচ্ছেন। সেখান চলবে ম্যারাথন শুট। মে থেকে আগস্টের শেষ পর্যন্ত। ভারতের বিনোদনভিত্তিক পোর্টাল পিঙ্কভিলা বিশেষ প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

একটি সূত্র পোর্টালটিকে বলেছে, “‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শিডিউল শেষ করে আলিয়া নাম ঠিক না হওয়া স্পাই থ্রিলারের ম্যারাথন শিডিউলের জন্য যুক্তরাজ্যে যাবেন। টম হারপার পরিচালিত ওই সিনেমার শুটিংয়ের জন্য মে থেকে আগস্টের শেষ পর্যন্ত সেখানে থাকবেন। আলিয়া তাঁর আন্তর্জাতিক অভিষেক নিয়ে বিশ্বব্যাপী যেতে উচ্ছ্বসিত। এটি লেখকের চরিত্র এবং সিরিজটি ২০২৩ সালে বিশ্বব্যাপী প্রিমিয়ারের জন্য প্রস্তুত হচ্ছে।”

গত বছর প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন আলিয়া ভাট, নাম এটারনাল সানশাইন প্রডাকশনস। ‘ডার্লিংস’ সিনেমা দিয়ে প্রযোজক হিসেবে আবির্ভূত হবেন আলিয়া। সিনেমাটি সহ-প্রযোজনা করছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট। এ সিনেমায় আলিয়ার সঙ্গে অভিনয় করবেন শেফালি শাহ, রোশান ম্যাথিউ ও বিজয় ভার্মা। এ ডার্ক কমেডি পরিচালনা করবেন জসমিত কে রীন।

এ ছাড়া আলিয়া ভাটকে আগামীতে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়, যেখানে রয়েছেন তাঁর স্বামী রণবীর কাপুর। এটি ট্রিলজি। এতে আরও অভিনয় করছেন মেগাস্টার অমিতাভ বচ্চন, নাগার্জুন ও মৌনী রায়।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy