বিয়ের পর্ব কাটতে না কাটতেই শুটিংয়ে ব্যস্ত রণবীর, রাশমিকার সঙ্গে শুরু নতুন মিশন

গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর। দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। তবে বিয়ের পর হানিমুনে নয়, তারা দু’জনেই ফিরেছেন কাজে।

এর মধ্যে রণবীর আজ শুক্রবার (২২ এপ্রিল) থেকে শুরু করেছেন ‘অ্যানিমেল’ সিনেমার কাজ। এতে তার বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই নায়িকার সঙ্গেই জমে উঠছে রণবীরের নতুন মিশন।

‘অ্যানিমেল’ নির্মাণ করছেন সন্দীপ রেড্ডি ভাঙা। যিনি তেলেগু সিনেমা ‘অর্জুন রেড্ডি’ নির্মাণ করে ব্যাপক সাড়া পেয়েছেন। এরপর একই সিনেমার হিন্দি রিমেক ‘কবির সিং’ও নির্মাণ করেন তিনি। সেটিও ব্লকবাস্টার হিট হয়।

সফল এই পরিচালকের নতুন সিনেমা ‘অ্যানিমেল’। এতে রণবীরের সঙ্গে পরিণীতি চোপড়াকে নেওয়ার কথা ছিল। তবে শিডিউল না মেলার কারণে অভিনেত্রী সরে দাঁড়ান। তাই রণবীরের সঙ্গী হলেন রাশমিকা। তাদের সঙ্গে আরও থাকছেন অনিল কাপুর ও ববি দেওল।

জানা যায়, পুরো অ্যাকশন ঘরানার সিনেমা হবে এটি। রণবীরকে এমন চরিত্রে সেভাবে কখনো দেখা যায়নি। তাছাড়া ভারতের ‘জাতীয় ক্রাশ’ হিসেবে পরিচিত রাশমিকার সঙ্গেও তার প্রথম রসায়ন হতে যাচ্ছে। সুতরাং ভক্তদের উচ্ছ্বাস কোনো অংশে কম নয়।

রাশমিকা মূলত দক্ষিণী সিনেমার নায়িকা। তবে বর্তমানে বলিউডেও সমান তালে কাজ করছেন। ইতোমধ্যে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ নামের একটি সিনেমা করেছেন। এছাড়া মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ নামের আরেকটি সিনেমার কাজও সম্পন্ন করেছেন। সবমিলিয়ে বলিউডে রাশমিকার কাজের পরিধি বেড়েই চলেছে।

অন্যদিকে রণবীর কাপুর সম্পন্ন করেছেন বহুল আলোচিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কাজ। যেখানে তার বিপরীতে আছেন বাস্তব জীবনের স্ত্রী আলিয়া ভাট। আগামী ৯ সেপ্টেম্বর এটি মুক্তি পাবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy