‘বিক্রম ভেদা’র নতুন লুকে বলিউড অভিনেতা, দেখুন তো চিনতে পারছেন নাকি

অনেকদিন ধরেই গুঞ্জন চলছে তামিল সিনেমা ‘বিক্রম ভেদা’র হিন্দি রিমেক নির্মাণ নিয়ে। যার মুখ্য চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড তারকা হৃতিক রোশান। এবার হৃতিক নিজেই প্রকাশ্যে আনলেন তার আসন্ন ছবি ‘বিক্রম ভেদা’র লুক।

শনিবার (২৩ এপ্রিল) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি প্রকাশ্যে এনে হৃতিক লিখেছেন ‘ঝড়ের আগে শান্তি হ্যাশট্যাগ চ্যালেঞ্জিং ভেদা।
যা থেকেই বোঝা যাচ্ছে যে এটি তার আসন্ন ছবি ‘বিক্রম বেদা’ এর নতুন লুক। ছবিটিতে সাদা শার্ট, কালো ফ্রেমের গগলস পরিহিত হৃতিককে আয়নার দিকে তাকিয়ে থাকতে দেখা গেছে। যার দুই ঘণ্টার মধ্যে সাত লাখের বেশি লাইক ও কমেন্ট এসেছে এই ছবিতে।

হৃতিকের ‘বিক্রম ভেদা’র নতুন লুকের ছবিটিতে পরিচালক-প্রযোজক জোয়া আখতার হার্ট ইমোজি দিয়ে কমেন্ট করেছেন। পাশাপাশি প্রীতি জিনতা একটি ফায়ার ইমোজি দিয়ে হৃতিকের নতুন লুকের কমপ্লিমেন্ট করেছেন।

এছাড়াও নেটিজেনদের একজন লিখেছেন- ‘এত সুন্দর।’ তাই কেউ তাকে ‘হটি’ বলে ডাকে। অন্য একজন লিখেছেন- ‘স্যাসি অ্যান্ড ক্লাসি’। এছাড়াও নেটিজেনদের আরেকজন ‘এভারগ্রিন’ বলে তার প্রশংসা করেছেন।

তামিল হিট ‘বিক্রম ভেদা’তে অভিনয় করেছিলেন আর মাধবন এবং দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। জানা গেছে, বিজয়ের ভূমিকাতেই হিন্দি রিমেকে দেখা যাবে হৃতিককে। এছাড়াও আরো অভিনয় করবেন সাইফ আলি খান। পাশাপাশি ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাধিকা আপ্তেকে।

জানা গেছে, তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দি রিমেকের পরিচালনার আসনেও দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy