‘বাহুবলি’র প্রভাসের মতো ভুল করে ‘ফ্লপ’ হতে চান না ‘কেজিএফ’ তারকা ইয়াশ!

একের পর এক রেকর্ড করছে কন্নড় স্টার ইয়াশের সিনেমা ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। মুক্তির ২১ দিন পর সুপারস্টার আমির খানের লাইফটাইম কালেকশনের (হিন্দি) রেকর্ড ভেঙেছে ‘কেজিএফ টু’। ১০০ কোটি, ২০০ কোটি, ৩০০ কোটি রুপির মাইলফলক স্পর্শের পর এবার ৪০০ কোটির দিকে নজর রকি ভাইয়ের। এ তারকার সামনে এখন শুধু প্রভাসের ‘বাহুবলি টু’।

ইয়াশের ‘কেজিএফ টু’ বক্স অফিসে অল-টাইম ব্লকবাস্টার হয়েছে। প্রশান্ত নীল পরিচালিত এ সিনেমা বিশ্ব বক্স অফিসে হাজার কোটির মাইলফলক ছুঁয়েছে। ‘কেজিএফ টু’র সাফল্যের পর ইয়াশ সর্বভারতীয় তারকা বনে গেছেন। ভক্তরা তাঁর আগামী সিনেমা দেখার জন্য মুখিয়ে আছেন।

তবে ইয়াশ এখনও পরবর্তী সিনেমার ঘোষণা দেননি। কারণ কী। খবর বলছে, পরবর্তী প্রকল্প নির্বাচনের ব্যাপারে বেশ সতর্ক এ কন্নড় তারকা।

‘বাহুবলি’ ফ্রাঞ্চাইজের ব্যাপক সাফল্যের পর তেলেগু সুপারস্টার প্রভাসের মতো ভুল করতে চান না ইয়াশ। বলে রাখা ভালো, ‘বাহুবলি’র পর ‘সাহো’ ও ‘রাধে শ্যাম’-এর মতো বড় বাজেটের প্যান-ইন্ডিয়া সিনেমা করেছেন প্রভাস। দুর্ভাগ্যজনকভাবে দুই সিনেমাই বক্স অফিসে ফ্লপ হয়েছে। সে কারণে ইয়াশ বেশ সতর্ক। তিনি ভক্তদের হতাশ করতে চান না।

খবরে প্রকাশ, প্রভাসের ‘রাধে শ্যাম’ সিনেমায় লোকসান হয়েছিল ১২০ কোটি রুপি।

একটি সূত্র বলিউড লাইফকে জানিয়েছে, কন্নড়, তেলেগু, তামিল ও হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে প্রচুর প্রস্তাব পাচ্ছেন ইয়াশ। কিন্তু এ অভিনেতা সিনেমা নির্বাচনের ব্যাপারে সতর্ক। সূত্র বলছে, ‘তিনি (ইয়াশ) শুধু এর জন্য বড় ব্যানার বা বড় পরিচালকের সঙ্গে সিনেমায় চুক্তি করতে চান না। তিনি তাঁর দর্শকদের কেজিএফ টু-র মতো কিছু বা সম্পূর্ণ ভিন্ন ঘরানার সিনেমা উপহার দেওয়ার জন্য সময় নিতে চান।’

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy