বাজারে আসছে আরো দুটি ওয়ানপ্লাস নর্ড, জেনেনিন বিশেষ ফিচার

স্মার্টফোন বাজারে আবারো চমক নিয়ে হাজির হচ্ছে ওয়ানপ্লাস। কিছুদিন পরই বাজারে আসছে ২টি ওয়ানপ্লাস নর্ড। তবে এর আগে ফোন দুটি ইউরোপের বাজারে আগামী ১৯ মে লঞ্চ হচ্ছে।
ওয়ানপ্লাস কোম্পানি এখনও তাদের নতুন ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনের ফিচার সম্পর্কে কিছুই জানায়নি। কিন্তু একটি ব্লগপোস্ট অনুযায়ী ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনে রয়েছে ৮০ ডব্লু ফাস্ট চার্জ।

ওয়ানপ্লাস নর্ড ২টি হ্যান্ডসেটে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ফ্ল্যাট এমোলেড ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে; যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট। ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনে রয়েছে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনে রয়েছে লেটেস্ট অক্সিজেন ওএস১২ ভার্সন।

ক্যামেরা অপটিক্সের কথা বললে, ওয়ানপ্লাস নর্ড ২টি স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলো হল – OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর ডিভাইসের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের IMX615 সেলসি ক্যামেরা থাকছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, ওয়ানপ্লাসের এই ফোনে ৮০ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৪ হাজার ৫০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy