বলিউডে কেন ‘খান’ ও ‘কুমার’ থেকে দূরে থাকেন কঙ্গনা?

বলিউডে কঙ্গনা রনৌত মানেই যেন বিতর্ক আর সোজাসাপ্টা কথার ঝলকানি। তবে বিতর্কের বাইরে অভিনয়দক্ষতা দিয়ে বহুজনের প্রশংসাভাজন।

কঙ্গনা রনৌতকে আগামীতে অ্যাকশনার ‘ধাকাড়’ সিনেমায় দেখা যাবে। গতকাল মুক্তি পেয়েছে এ সিনেমার ট্রেইলার। এখানে তাঁকে অ্যাকশন-প্যাকড ভূমিকায় দেখা যাবে।

এই সিনেমার সুবাদে এখন আলোচনায় কঙ্গনা রনৌত। ট্রেইলার উদ্বোধন অনুষ্ঠানে পরোক্ষভাবে খোঁচা মারলেন বলিউডের বড় তারকাদের, যেখানে আছেন খান ও কুমারেরা।

বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, ওই আয়োজনে কঙ্গনা রনৌত বলেছেন, তিনি ক্যারিয়ারের এমন পর্যায়ে পৌঁছেছেন, যেখানে চাইলেই বড় ঝুঁকি নিতে পারেন এবং এ-লিস্টার সিনেমাকে সরাসরি প্রত্যাখ্যান করতে পারেন।

কঙ্গনার ভাষ্য, ‘আমি যেহেতু বহু পুরুষকেন্দ্রিক চলচ্চিত্র প্রত্যাখ্যান করেছি, তাই আমার অংশে কিছুটা কম পয়েন্ট আছে। সেখানে খান বা কুমার-কেন্দ্রিক সিনেমা বা সব ধরনের বড় নায়কের সিনেমা আছে; সবাই আমার দিকে এমনভাবে তাকাত—আমি কেন আমার জীবন নষ্ট করছি। কিন্তু যখন আপনি ভবিষ্যতের জন্য একটি দৃষ্টিভঙ্গি রাখেন এবং অন্য কেউ তা করে না, তখন তারা মনে করে যে ব্যক্তির সাথে কিছু ভুল আছে।’

কঙ্গনা যুক্ত করেন, ‘আমার সব সময় এই দৃষ্টিভঙ্গি রয়েছে যে এই দিনটি সম্ভব। আমি এটা পরিকল্পনা করে করিনি, কিন্তু আমার ভিশন আছে।’

তবে কঙ্গনা মনে করেন, তিনি একা এটা করতে চাননি। প্রযোজক দীপক মুকুট বা পরিচালক রজনীশ ঘাইয়ের মতো মানুষেরা তাঁর শক্তি। তিনি এও বলেন, নারীর নেতৃত্ব গ্রহণের জন্য পৃথিবী প্রস্তুত।

কঙ্গনা রনৌতের বহুল প্রতীক্ষিত ‘ধাকাড়’ সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে। এতে আরও অভিনয় করেছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত। ২০ মে, ২০২২ মুক্তি পাবে সিনেমাটি।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Dhaakad (@kanganaranaut)

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy