বলিউডের সিরিজে যিশু, সঙ্গে কারিশমা

কলকাতার অভিনেতা যিশু সেনগুপ্তর বৃহস্পতি একেবারে তুঙ্গে। পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘অভিযান’ ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়ে নিয়েছেন যিশু। আর এবার, বলিউডের এক সিরিজে অভিনয়ের সুযোগ পেলেন যিশু। এই সিরিজে যিশুর বিপরীতে এবার থাকছেন কারিশমা কাপুর!

শুক্রবার সকাল সকাল যিশু সেনগুপ্ত তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অনুরাগীদের সুখবর জানালেন অভিনেতা।যিশু জানালেন, সিরিজের প্রথম দিনের শুটিং শেষ হলো!
বলিউড পরিচালক অভিনয় দেও পরিচালিত ‘ব্রাউন’ সিরিজেই দেখা যাবে যিশু সেনগুপ্তকে। তবে এই সিরিজে শুধু কারিশমা কাপুরই নন, রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী হেলেন ও সোনি রাজদান।

কয়েক বছর ধরেই এই সিরিজ নিয়ে আলোচনা চলছিল। এমনকী, কারিশমা কাপুর নিজের ইনস্টাগ্রামে এই সিরিজে অভিনয় করার কথাও জানিয়ে ছিলেন। তবে সে সময় অভিনেতাদের তালিকায় যিশুর উল্লেখ পাওয়া যায়নি।

বলিউডে পর পর ছবি করছেন যিশু। কখনও রানি মুখার্জি, কখনও কঙ্গনা রানাউত। ‘সড়ক ২’ ছবিতে আলিয়া ভাটের সঙ্গেও দেখা গিয়েছিল তাঁকে। তবে শুধু বলিউডের ছবি নয়। দক্ষিণী ছবিতেও অভিনয় করে নজর কেড়েছিলেন যিশু।

এবার বলিউডের সিরিজে পা। বলিউড, টলিউড মিলে যিশুর হাতে এখন প্রচুর কাজ। কখনও মুম্বাই, কখনও কলকাতা, কখনও হায়দরাবাদে যাচ্ছেন যিশু। নিজেকে বিতর্ক থেকে দূরে রেখে যিশু এখন মন দিয়েছেন সিনেমার কাজেই।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy