ফের হিমেশের দারস্থ রাণু মন্ডল, গায়কের কাছে হাতজোড় করে এই আর্জি জানালেন তিনি

হঠাৎ কপাল খুলে গিয়েছিলো রানাঘাটের রানু মন্ডলের। রানাঘাট স্টেশন থেকে সোজা মুম্বাই শহরে হিমেশ রেশমিয়ার স্টুডিওতে পৌঁছে গিয়েছিলেন রাণু। আর সেখানে মাত্র একটি গান গেয়েই ভাইরাল হয়ে যান তিনি। যদিও পরে আবার রানুকে সেই রাণাঘাটেই ফিরে আসতে হয়েছে।

বর্তমানে এই রানু মন্ডল ইউটিউবারদের দৌলতে খবরের শিরোনামে থাকেন। প্রায়ই নেটদুনিয়ায় তার বিভিন্ন ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এমনকি শুধু তাই নয়, রাণুর জীবন নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক, ‘মিস রাণু মারিয়া’। যেখানে রাণু মন্ডলের চরিত্রে অভিনয় করবেন বঙ্গতনয়া ইশিকা দে। আর এমনটাই খবর । কিন্তু অনেকেই প্রশ্ন তুলেছেন, হিমেশের চরিত্রে কে অভিনয় করবেন!

‘মিস রাণু মারিয়া’-র পরিচালক হৃষিকেশ মন্ডল জানিয়েছেন এই বায়োপিকে হিমেশ নিজেই যদি অভিনয় করেন তাহলে খুব ভালো হয় । যদিও হিমেশের তরফ থেকে এখনো কোনো উত্তর আসেনি তিনি অভিনয় করবেন কিনা । তবে হাল ছাড়েননি হৃষিকেশ।

সম্প্রতি রানু মন্ডল এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ফের হিমেহের দ্বারস্থ হয়েছেন তিনি। তিনি গায়ক হিমেশের কাছে আর্জি জানিযেছেন, এ যেন তাঁর বায়োপিকে অভিনয় করেন । রানু গান গেয়ে হিমেশের কাছে তার বায়োপিকে অভিনয় করার অনুরোধ করছেন। যা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy