ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে ফের বিদেশে যাচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা

খুশির জোয়ারে ভাসছেন টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিষয়টি তার ভক্ত-অনুরাগীদের জন্যও বেশ আনন্দের। কারণ সেরা অভিনেত্রী হিসেবে শ্রীলেখা মনোনীত হয়েছেন নিউইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে।

পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিতে অভিনয়ের জন্য এ বিভাগে স্থান হয়েছে শ্রীলেখার। নিজের ফেসবুক প্রোফাইলে সবার সঙ্গে বিষয়টি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজেই।

পরিচালক আদিত্য বিক্রমের ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি প্রথম থেকেই আলোচনায়। গত বছর ছবিটির প্রিমিয়ার হয়েছিল ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। দেশের বাইরে নজর কেড়েছিলেন শ্রীলেখা। এবার সেই ছবিতে অভিনয়ের জন্যই সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন তিনি।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে শ্রীলেখা জানান, আজই খবরটা পেলাম। অনেক আনন্দ হচ্ছে। ছবিটার জন্য যেভাবে আমরা সবাই পরিশ্রম করেছি, সেটারই ফল পাচ্ছি। আমি খুব খুশি। তবে এই খুশির মধ্যেও একটু মন খারাপ অভিনেত্রীর। কেননা এই ছবি জায়গা করে নিতে পারেনি অভিনেত্রীর নিজের শহরের চলচ্চিত্র উৎসবে। শ্রীলেখার আক্ষেপ কলকাতা চলচ্চিত্র উৎসবে এ ছবি দেখানো হলে কলকাতার সিনেপ্রেমীরা দেখতে পারতেন পরিচালক আদিত্যর কলকাতার গল্প।

তবে শ্রীলেখার এই মন খারাপের প্রলেপ, ‘বেঙ্গালুরু কোলাজ চলচ্চিত্র উৎসব’। এ উৎসবে দেখানো হয়েছে শ্রীলেখার পরিচালনায় তৈরি ছবি ‘এবং ছাদ’। এ ফিল্ম ফেস্টিভ্যালে ভূয়সী প্রশংসা পেয়েছে শ্রীলেখার এ ছবি। একদিকে নিউইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে মনোনয়ন আর অন্যদিকে ‘এবং ছাদে’র প্রথম স্ক্রিনিং। আপাতত এ নিয়েই খুশির জোয়ারে ভেসে থাকতে চাইছেন শ্রীলেখা মিত্র।

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy