প্রেমিক হিসেবে দেব দা খুবই খারাপ : দেবচন্দ্রিমা

প্রথমবার সিনেমায় অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী দেবচন্দ্রিমা। টেলিভিশন সিরিয়ালে বেশ পরিচিত মুখ তিনি। রূপালি পর্দায় হাতেখড়ি হলো ‘কিশমিশ’ সিনেমার মাধ্যমে। আজ শুক্রবার (২৯ এপ্রিল) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে সিনেমাটি।

এতে টলিউড সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করেছেন দেবচন্দ্রিমা। স্কুল জীবনে তাদেরকে প্রেম করতে দেখা যাবে সিনেমায়। তাই প্রেমিক দেবকে কাছ থেকেই দেখেছেন অভিনেত্রী।

পর্দায় প্রেমিক হিসেবে দেব কেমন? এমন প্রশ্ন করা হলে কলকাতার একটি গণমাধ্যমকে দেবচন্দ্রিমা বলেন, ‘খুব খারাপ। আর অভিজ্ঞতা একটুও ভাল নয়। কেন খারাপ? সেটা বললে ছবির গল্পই বলা হয়ে যাবে। তবে প্রেমিক হিসেবে পর্দায় যেভাবে দেবদা আসবেন ও রকম প্রেমিক বাস্তব জীবনে আমার একটুও পছন্দ নন।’

‘কিশমিশ’ সিনেমায় দেবকে কয়েকটি বয়সের রূপে দেখা যাবে। একটি হলো স্কুল পড়ুয়া কিশোর। সেই চরিত্রে কতটুকু মানিয়ে নিয়েছেন অভিনেতা? এ বিষয়ে দেবচন্দ্রিমা বলেন, “অদ্ভুতভাবে মানিয়ে গিয়েছিলেন। আমিই নিজে দেখে চিনতে পারিনি। বরাবর পর্দায় দেবদাকে ‘চ্যালেঞ্জ’ লুকে দেখে অভ্যস্ত। ও রকম কোঁকড়া চুল, গোল চশমা পরা ‘টিনটিন’ যে কী মিষ্টি আর বাচ্চা লাগছিল কী বলব! শুধু কলেজ পড়ুয়া কেন! চার রকমের বয়সে দেখা যাবে ওঁকে। চারটি লুকেই দেবদা নিখুঁত।”

দেবের প্রশংসা করে দেবচন্দ্রিমা জানান, অভিনেতা কিংবা প্রযোজক দেবের চেয়ে মানুষ দেব অনেক বেশি ভালো। তার ভাষ্য, “মানুষ হিসেবে দেবদার সত্যিই কোনও তুলনা নেই। সবার ভাল-মন্দ একা হাতে সামলান। তার পরে প্রযোজক দেব। যিনি সিনেমার স্বার্থে সব কিছু করতে পারেন। সিনেমা ব্যবসা করে খরচ করা অর্থ ফেরত দেবে কি না, ভাবেনই না। ছবির ভালোর জন্য, অভিনেতা, কলাকুশলীদের ভালোর জন্য তার কোনও কিছুতে ‘না’ নেই। তৃতীয় স্থানে অভিনেতা দেব।”

উল্লেখ্য, ‘কিশমিশ’ সিনেমাটি নির্মাণ করেছেন রাহুল মুখার্জি। এতে দেবের মূল নায়িকা হিসেবে আছেন রুক্মিণী মৈত্র। যিনি দেবের বাস্তব জীবনের প্রেমিকা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy