প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁয় ফুচকার প্লেট ১২৯৫ টাকা, আর শিঙাড়া ১ হাজার

সঙ্গীত শিল্পী নিককে বিয়ে করার পর যুক্তরাষ্ট্র কেন্দ্রিকই হয়ে পড়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে চালু করেছেন নিজের ব্যবসাও। নিউ ইয়র্কে ‘সোনা’ নামে ভারতীয় রেস্তোরাঁ রয়েছে তার।

সম্প্রতি ‘সোনা’ শুরু করেছে নতুন কার্যক্রম, ‘সোনা হোম’। সেখানে বিভিন্ন অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হবে। হবে ‘গেট টুগেদার’, আংটি বদল বা বিয়ের অনুষ্ঠান! সোনা ও সোনা হোমের সব পাত্র, বাসন-কোসন, ডিনার সেট ডিজাইন করে বানানো।

সেখানে কলকাতার মাটন কাটলেট থেকে শুরু করে গোয়ার চিংড়ি আর দইয়ের কারি, সবই পাওয়া যায়। এ ছাড়া ভারতের ফুচকা, বড়া পাও, কুলচা, দোসা এই সবও আছে প্রিয়াঙ্কার এই রেস্তোরাঁয়। এখানে জনপ্রিয় বিদেশি খাবারের মধ্যে রয়েছে বার্গার, পিৎজা, ফ্রেঞ্চ ফ্রাই, চিকেন, সালাদ, বাদাম ইত্যাদি।

সোনায় খাবারের দাম শুরু হয়েছে ১২ ডলার থেকে। আর সবচেয়ে কম দামি সেই খাবার হলো শিঙাড়া। তবে একটি শিঙাড়া পাওয়া যায় না। এক প্লেটে ৪টি শিঙাড়া থাকে। আর সেই প্লেটের দাম ১২ ডলার বা ১ হাজার ১১০ টাকা। আর এক প্লেট ফুচকার দাম ১৪ ডলার বা ১২৯৫ টাকা!

সম্প্রতি সোনা হোমের সহ-প্রতিষ্ঠাতা মনিশ গোয়ালের সঙ্গে হোমওয়্যার লাইনের সামান্য ঝলক ইনস্টাগ্রাম শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy