প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কি পৃথ্বীরাজ দেখবেন? এই প্রশ্নের উত্তরে যা বলেছেন অক্ষয় কুমার

বলিউড অভিনেতা অক্ষয় কুমার তাঁর আসন্ন ছবি পৃথ্বীরাজ–এর ট্রেলার লঞ্চ করেন ৯ মে সোমবার। এরপর তিনি সংবাদমাধ্যমের সঙ্গে দেখা করে এই সিনেমায় তাঁর ভূমিকা ও সিনেমা নিয়ে কথা বলেন। আগামী ৩ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে পৃথ্বীরাজ। ঐতিহাসিক এই সিনেমায় অক্ষয় কুমারকে যোদ্ধা পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় দেখা যাবে, যিনি চাহমান রাজবংশের রাজা ছিলেন।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় অক্ষয়কে প্রশ্ন করা হয় যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য তিনি কি পৃথ্বীরাজ–এর বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করবেন?‌ অভিনেতা বলেন, ‘‌আমি কে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বসে সিনেমা দেখব?‌ যদি তিনি চান দেখতে, দেখবেন। ২০১৯ সালে, অক্ষয় কুমার নরেন্দ্র মোদীর সাক্ষাৎকার নিয়েছিলেন, যেখানে এই দুই বিশিষ্ট ব্যক্তি একাধিক বিষয়ের ওপর আলোচনা করেন।

সম্প্রতি অক্ষয় কুমার একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে বার্লিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সামনে একটি শিশু দেশাত্মবোধক গান গাইছেন। সেখানে অক্ষয় কুমার লেখেন, নরেন্দ্র মোদীজি আপনি তাকে তার জীবনের একটি মুহূর্ত দিলেন।

পৃথ্বীরাজ সিনেমার ট্রেলার শেয়ার করে অক্ষয় কুমার লিখেছেন, ‘‌হিন্দি, তামিল ও তেলেগুতে মুক্তি পাবে। সিনেমায় রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবনী বর্ণনা করা হবে। অক্ষয় কুমার প্রধান চরিত্রে অভিনয় করছেন। এই সিনেমার পরিচালনায় রয়েছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী এবং প্রযোজনার দায়িত্বে যশ রাজ ফিল্মস।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy