প্রথম সন্তানের এক বছর হতে না হতেই, দ্বিতীয় সন্তানের কথা ভাবছেন নুসরাত!

টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের মা হওয়া নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল সর্বত্র। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে, সম্পর্ক, সংসার ভাঙা নিয়ে একসময় সরগরম ছিল টলিউড। তার উপর যশের সঙ্গে সম্পর্ক এবং হঠাৎ অন্তঃসত্ত্বা হয়ে নুসরাত তো গুঞ্জনে বারুদ ঢাললেন। তবে সে সব ঘটনা এখন অতীত। ছোট্ট ঈশান, যশকে নিয়ে দিব্যি এখন গুছিয়ে সংসার করছেন নুসরাত। সংসার সামলে সিনেমার শুটিংও করছেন। ঠিক এই সময়ই নুসরতের মুখে শোনা গেল দ্বিতীয় সন্তানের কথা!
সম্প্রতি একটি গর্ভনিরোধক ওষুধের প্রচার করার সময় নুসরাত জানান, সন্তানকে বড় করার সময় পুরো ফোকাসটা সন্তানের দিকেই হওয়া উচিত। কারণ, একটা বাচ্চাকে বড় করে তোলা অনেক বড় দায়িত্ব। এ বিষয়ে মায়ের ভূমিকাটা খুবই গুরুত্বপূর্ণ।

নুসরাতের কথায়, দ্বিতীয় সন্তান নেওয়ার আগে সব দিক থেকে নিজেকে প্রস্তুত করতে হবে। বিশেষ করে শারীরিক প্রস্তুতি সবার আগে নেওয়া দরকার।

নুসরাত আরো বলেন, দুই সন্তানের মধ্যে একটু গ্যাপ থাকা অত্যন্ত জরুরি। কারণ, প্রথম সন্তান যদি একটু বড় না হয়, তাহলে দ্বিতীয় সন্তানকে সামলানো কষ্টকর হবে।

২০১৯ সালে তুরস্কে উড়ে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙন। তখনই সামনে আসে অভিনেতা যশ দাশগুপ্তর নাম। গত বছরই আলিপুর আদালত রায় দিয়ে জানিয়েছে, নুসরাত ও নিখিলের এই তুরস্কের বিয়ে বৈধ নয়!

এরই মাঝে ২০২১ সালের আগস্ট মাসে জন্ম হয় নুসরাতপুত্র ঈশানের। বার্থ সার্টিফিকেটের মারফত প্রকাশ্যে আসে ঈশানের পিতার নাম যশ দাশগুপ্ত। তবে তাকে নিয়ে ওঠা সমস্ত গুঞ্জনকে ভুলে নিজের পরিবার ও ক্যারিয়ারের দিকেই এখন নজর দিতে চান অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy