নিরামিষাশী শাহিদ ছেড়ে দিয়েছেন সিগারেট, খান না মদ, ফিট থাকতে নিয়মিত করেন জিম

বলিউড তারকা শহিদ কাপুরের ফিটনেস নিয়ে কেউ নাক সিঁটকানোর সুযোগ পান না। স্বাস্থ্য ও খাদ্যাভ্যাসে বেশ সচেতন তিনি। কিন্তু কেন এত সুশৃঙ্খল জীবন যাপন, নেপথ্যের সেই গল্প শোনালেন ‘কবির সিং’খ্যাত এ অভিনেতা।

সম্প্রতি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের সঙ্গে আলাপচারিতায় নিজের লাইফস্টাইল সম্পর্কে জানিয়েছেন শহিদ কাপুর। বলেছেন, সন্তান জন্মের পর (মিশা ও জৈন) তাঁর জীবন বদলে গেছে।

এ কথা কারও অজানা নয় যে ‘জার্সি’ অভিনেতা নিরামিষভোজী। তিনি মদ খান না। দীর্ঘদিন সিগারেটও খান না। কীভাবে বদলে গেল মন, রণবীর অল্লাবড়িয়াকে শহিদ কাপুর বলেন, “আমি নিয়মিত ধূমপায়ী ছিলাম। কিন্তু এখন কয়েক বছর ধরে আমি ধূমপান করি না। আমি মনে করি, ‘কবির সিং’-এর জন্য এটা সম্ভব হয়েছে।”

ব্লকবাস্টার ‘কবির সিং’ সিনেমায় শহিদ কাপুর এমন একটি চরিত্রে অভিনয় করেছেন, যেখানে তাঁকে মদ্যপ ও চেইন স্মোকার হিসেবে দেখা গেছে। একই সঙ্গে প্রচণ্ড জেদি ছিলেন।

সিনেমাটির জন্য শহিদ কাপুরকে দিনে অন্তত ২০টি সিগারেট খেতে হয়েছে। মুম্বাই মিররকে এ ব্যাপারে শহিদ বলেছিলেন, ‘আমি মোটেও ধূমপান সমর্থন করি না। যা-ই হোক, চরিত্রটির জন্য এটির প্রয়োজন ছিল। কারণ, নায়ক এটিকে তার ক্ষোভ ও ক্রোধ প্রকাশে ব্যবহার করেছে। এটা সহজ ছিল না। এটা এমন এক পর্যায়ে গিয়েছিল, যেখানে আমি দিনে প্রায় ২০টি সিগারেট খেতাম। বাড়িতে বাচ্চাদের কাছে ফেরার আগে স্নান করতে হতো। গন্ধ দূর করতে আমার প্রায় দুই ঘণ্টা লাগত।’

এবার কাজের প্রসঙ্গে আসা যাক, আগামীকাল শুক্রবার (২২ এপ্রিল) মুক্তি পাচ্ছে শহিদ কাপুরের ‘জার্সি’। ২০১৯ সালে ব্লকবাস্টার ‘কবির সিং’ সিনেমার পর এটি মুক্তি পাচ্ছে। গৌতম তিন্নানুরির রচনা ও পরিচালনায় সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর ও পঙ্কজ কাপুর।

 

View this post on Instagram

 

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy