দাগ-চিহ্নে ভরা শরীর আমার আশীর্বাদ, বললেন স্বস্তিকা

গতকাল ছিল মা দিবস। মায়েদের দিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন তারকা থেকে সাধারণ মানুষ। মা হওয়ার পর মেয়েদের শরীরে যেসব বদল আসে তা নিয়ে বরাবরই খোলাখুলিভাবে কথা বলেছেন স্বস্তিকা। এদিন নেট মাধ্যমে পোস্ট করে সেই সকল মাকে সেলাম জানিয়েছে অভিনেত্রী, যারা গায়ে স্ট্রেচ মার্ক, খুঁত শরীর নিয়েও মা হওয়াটা শ্রেষ্ঠ পাওনা বলে মনে করেন।
রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘এক শিশুকে আমার মধ্যে লালন করি। আমি একটা বাচ্চাকে বুকে নিয়ে শুয়েছি। বমি, তার মলত্যাগ সব কিছু সামলে রাতের পর রাত চেয়ারে বসে জেগে কাটিয়েছি। আমার শরীর নিখুঁত নয়, দাগ ও চিহ্নে ভরা। কিন্তু আমি যখন আয়নার দিকে তাকাই তখন একজন মাকে দেখতে পাই, এর চেয়ে বড় সম্মান বা আশীর্বাদ আর কিছু নেই।’

অভিনেত্রী যে ছবি দুটি পোস্ট করেছেন তার সঙ্গে নিজের মিল খুঁজে পান বলে জানিয়েছেন। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের একমাত্র মেয়ে অন্বেষা। মেয়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তার। ২০০৭ সালে প্রমিত সেনের সঙ্গে বিচ্ছেদের পর মেয়েকে একা হাতে মানুষ করছেন স্বস্তিকা। তাই মেয়ে অন্বেষার কাছে স্বস্তিকাই তার মা এবং বাবা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy