তৃতীয় ব্যক্তির কারণে বিচ্ছেদ, কী বলছেন রোহন?

টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেতা রোহন ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন তার সঙ্গী সৃজলা গুহ। গুঞ্জন, তৃতীয়জনের আগমনের কারণে এই বিচ্ছেদ। সেই তৃতীয়জন হলেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। ‘মন ফাগুন’ ধারাবাহিকে নজর কেড়েছে তার সঙ্গে সৃজলার রসায়ন।

গুঞ্জন, সেখান থেকেই শন ও সৃজলার মধ্যে নতুন সম্পর্কের সূচনা। কিন্তু রোহন কী বলছেন? আসলেই কি শনকে ভালোবেসে তার সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন সৃজলা? ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকের গোবিন্দ ওরফে রোহন অবশ্য এই গুঞ্জনকে নস্যাৎ করে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লিখেছেন, ‘আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি, তাহলে সেটি একদমই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনো তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে ভীষণ সম্মান করি আর তার যথেষ্ট কারণ আছে।’

রোহনের অনুরোধ, ‘প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসাবে তৃতীয় কারও নাম জড়াবেন না। আমাদের নিজেদের অনেক দিনের অনেক রকম প্রবলেমের কারণে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্যই খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের সেভাবেই স্পেস দেওয়া হবে।’

এই প্রথম সৃজলার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন রোহন। পাশাপাশি এটাও জানিয়ে দিলেন, তাদের বিচ্ছেদের জন্য যে শনকে বারবার কাঠগড়ায় দাঁড় করিয়ে দেওয়া হচ্ছিল, তা একেবারেই ভুল। গত ছয় বছর একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন রোহন ও সৃজলা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy