ঝড় তুলেছে হিন্দি ভার্সন, ৫০ ভাষায় ডাবিং করে ফের মুক্তি পাচ্ছে ‘আরআরআর’

বিশ্ব বক্স অফিসে হাজার কোটির বেশি সংগ্রহ করেছে এস এস রাজামৌলির বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আরআরআর’। এবার নির্মাতারা দিলেন নতুন খবর।

৫০ ভাষায় ডাবিং করে ‘আরআরআর’ মুক্তি দেওয়া হবে।

পেন (পিইএন) ইন্ডিয়া লিমিটেডের কর্ণধার জয়ন্তীলাল গাড়া, যিনি ‘আরআরআর’ সিনেমার হিন্দি, ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্বের অধিকারী, তিনি সিনেমাটির বক্স অফিস পারফরম্যান্স দেখে যারপরনাই খুশি। তিনি সম্প্রতি একটি সাকসেস পার্টি দিয়েছেন, যেখানে ‘আরআরআর’ টিম উপস্থিত ছিল না, ছিলেন সুপারস্টার আমির খানও।

বলিউড হাঙ্গামাকে জয়ন্তীলাল গাড়া জানিয়েছেন, ‘আরআরআর’ নির্মাতারা পে-পার-ভিউ প্ল্যাটফর্মে সিনেমাটি মুক্তির বিষয়ে আলোচনা করছেন। বলেন, ‘হ্যাঁ, পরিকল্পনা রয়েছে। আমাদের আলোচনা চলছে।’

জয়ন্তীলাল আরও বলেন, “‘আরআরআর’ ইতিহাস সৃষ্টি করেছে। আমরা নেটফ্লিক্সের কাছে হিন্দি স্বত্ব বিক্রি করেছি এবং জিফাইভের কাছে চার দক্ষিণী ভাষার স্বত্ব বিক্রি করেছি। হিন্দি স্যাটেলাইট স্বত্ব বিক্রি করেছি জি সিনেমার কাছে এবং চার দক্ষিণী ভাষার স্যাটেলাইট স্বত্ব বিক্রি করেছি স্টার নেটওয়ার্কের কাছে।”

জয়ন্তীলাল যুক্ত করেন, শুধু তা-ই নয়, ‘প্রথম ভারতীয় সিনেমা হিসেবে এটি সারা বিশ্বে ৫০ ভাষায় ডাবিং করা হবে! ডাবিং শেষ হলে ওইসব অঞ্চলে স্যাটেলাইটে মুক্তি দেওয়া হবে।’

‘আরআরআর’-এর শুধু হিন্দি ভার্সন বক্স অফিসে সংগ্রহ করেছে ২৪০.৪৯ কোটি।

‘আরআরআর’ সিনেমায় দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণের নায়িকা আলিয়া ভাট। সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন এস এস রাজামৌলি। এই সিনেমায় দেখা মিলেছে জুনিয়র এনটিআর ও অজয় দেবগনের।

ভারতের অন্ধ্রপ্রদেশের মন্ত্রী পারনি নানির বরাতে ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন, রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগনের পারিশ্রমিক বাদে সিনেমাটির বাজেট ৩৩৬ কোটি। সব মলিয়ে সিনেমাটির বাজেট ৪০০ কোটির বেশি।

‘আরআরআর’ সিনেমার গল্পে দেখানো হয়েছে, ভারতের স্বাধীনতা যোদ্ধা আল্লুরি সিতারামারাজু এবং কমরাম ভীমকে কেন্দ্র করে গড়ে উঠেছে, যাঁরা ব্রিটিশ রাজবংশ এবং হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy