জোকা আইআইএমে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ, গোটা ইনস্টিটিউটকে কনটেনমেন্ট জোন হিসাবে ঘোষণা

নতুন করে ফের বাড়ছে করোনা আতঙ্ক। কয়েকটি রাজ্যে সংক্রমণ নতুন করে আতঙ্ক বাড়াচ্ছে। যা নিয়ে উদ্বেগ বাড়ছে চিকিৎসকদের মধ্যে। আর এর মধ্যেই আতঙ্ক বাড়ল বাংলাতে। জোকা ম্যানেজমেন্টে’র ভিতরে করোনার থাবা। হু হু করে বাড়ছে সংক্রমণ। ইতিমধ্যে গোটা ইনস্টিটিউটকে কনটেনমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হয়েছে বলে জানা যাচ্ছে।

কয়েকটি রাজ্যে সংক্রমন বাড়লেও বাংলাতে এখন অনেকটাই নিয়ন্ত্রণে সংক্রমণ। দৈনিক সংক্রমণ ৫০ এর নীচেই রয়েছে। যদিও এই অবস্থায় গত কয়েকদিন আগেই করোনা নিয়ে একটা উচ্চপর্যায়ের বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের সমস্ত জেলার স্বাস্থ্য আধিকারিক এবং ডাক্তারদের সঙ্গে বৈঠক করেন তিনি। বলে রাখা প্রয়োজন, গত কয়েকদিন আগে মোদীও বৈঠক করেন বাংলা সহ সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে।

জোকা ম্যানেজমেন্টে করোনার থাবা
আর এর মধ্যেই জোকা ম্যানেজমেন্টে করোনার থাবা। শুক্রবারই একই বর্ষের ২৪ জন পড়ুয়া করোনা আক্রান্ত হয়েছিলেন। আজ সেই সংখ্যাটি বেড়ে এক ধাক্কায় ২৮। এমনটাই ম্যানেজমেন্ট সূত্রে খবর। শুধু তাই নয়, ইতিমধ্য ৫৮ জন পড়ুয়াকে আইসোলেশনে পাঠানো হয়েছে বলে খবর।

স্যানিটাইজ করা হচ্ছে
সংক্রমন বাড়তে থাকায় উদ্বিগ্ন আইআইএম জোকার আধিকারিকরা। গোটা ম্যানেজমেন্ট স্কুল ইতিমধ্যে স্যানিটাইজ করা হয়েছে। শুধু তাই নয়, আপাতত বাইরের কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না জোকাতে।

সংক্রমণ বাড়তে থাকায় উদ্বিগ্ন কলকাতা পুরসভাও
আইআইএমে হু হু করে করোনা সংক্রমণ বাড়তে থাকায় উদ্বিগ্ন কলকাতা পুরসভাও। ইতিমধ্যে ওই এলাকার উপর পুরসভার তরফে নজরদারি চালানো হচ্ছে বলে দাবি। শুধু তাই নয়, কনটেনমেন্ট জোন হিসাবেও ঘোষণা করা হয়েছে। আইআইএম কর্তৃপক্ষর সঙ্গে কথা বলে পড়ুয়াদের সবাইকে পরীক্ষা করাতে চাইছে পুরসভা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy