জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের এই দিন (২৩ জুন ২০২৪)

মেষ (ARIES): কর্মক্ষেত্রে চাপ থাকবে। অতিরিক্ত পরিশ্রমের কারণে শারীরিক অসুস্থতায় ভুগবেন। বাড়িতে বয়স্ক ব্যক্তিদের স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন।

বৃষ (TAURUS): স্ত্রীর সঙ্গে সাংসারিক আলোচনা সেরে ফেলুন। অর্থের প্রয়োজন হলে ভেবে চিন্তে ঋণ নিন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। সম্পত্তি নিয়ে আইনি জটিলতা বাড়বে।

মিথুন (GEMINI): তৃতীয় ব্যক্তির কারনে সংসারে অশান্তি বাঁধবে। সম্পত্তি ক্রয় বিক্রয়ের‌ জন্য শুভ দিন। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন।

কর্কট (CANCER): ব্যবসায়ীদের জন্য শুভ দিন নয়। চাকুরীজীবীরা সুনাম পাবেন। বাড়িতে অতিথির আগমন ঘটবে। মোটের উপর দিনটি শুভ।

সিংহ (LEO): পেটের সমস্যায় ভুগবেন। প্রতিবেশীদের দ্বারা হেনস্থার শিকার হতে পারেন। স্ত্রীর বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার পাবেন।

কন্যা (VIRGO): একাধিক উপার্জনের পথ খুলে যেতে পারে। ব্যাবসায় লাভ বাড়বে। দাম্পত্য সমস্যা এড়াতে প্রিয় বন্ধুর পরামর্শ নিন।

তুলা (LIBRA): নিকট আত্মীয় সঙ্গে কোনো কারণে বিবাদ হতে পারে। আজ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগতে পারেন। বিয়ের সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখুন।

বৃশ্চিক (SCORPIO): গুরুত্বপূর্ণ কাজ সেরে নিন। স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন, ঝামেলা হলে এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে নীরবতা বজায় রাখাই শ্রেয়।

ধনু (SAGITTARIUS): ভালো কাজের জন্য প্রশংসা পেতে চলেছেন। মিষ্টি কথায় কারো প্ররোচনায় পা দেবেন না, ক্ষতি হতে পারে। নার্ভের সমস্যায় ভুগতে পারেন, বাড়াবাড়ি হলে চিকিৎসকের পরামর্শ নিন।

মকর (CAPRICORN): পড়াশোনায় সন্তানের আগ্রহ বাড়বে। সঙ্গীতচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন পথ খুলে যাবে। ভ্রমণের পরিকল্পনা আপাতত স্থগিত রাখা উচিত।

কুম্ভ (AQUARIUS): কোনো কারন ছাড়াই ঝামেলায় জড়িয়ে পড়বেন। তৃতীয় ব্যক্তির কারনে সংসারে অশান্তি বাড়তে পারে। গৃহ নির্মাণের পরিকল্পনা শুরু করুন।

মীন (PISCES): স্ত্রীর সঙ্গে ঝগড়া এড়িয়ে চলুন। দাম্পত্য সুখ এখনই ফিরবে না, সঙ্গীর দুর্ব্যবহারে মনে কষ্ট পাবেন। দূরে কোথাও ভ্রমণের সুযোগ আসতে চলেছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy