জন্মদিনের পার্টিতে একফ্রেমে প্রীতি-ঐশ্বরিয়া-রানি-কারিনা

দু’দিন আগে ৫০তম জন্মদিনের কেক কেটেছেন করণ জোহর। জীবনের হাফ সেঞ্চুরি উপলক্ষে ধামাকাদার এক পার্টির আয়োজন করেছিলেন জনপ্রিয় এই পরিচালক-প্রযোজক। যেখানে উপস্থিত হয়েছিলেন নামি-দামি তারকারা। বলতে গেলে, সম্পূর্ণ বলিউডই উপস্থিত ছিলো করণের ৫০তম বার্থডে পার্টিতে।

এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে করণের ৫০তম বার্থডে পার্টির বেশ কয়েকটি ছবি। পাশাপাশি পার্টিতে উপস্থিত তারকারাও তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতেও করণের জন্মদিনে কাটানো নানা মুহূর্ত শেয়ার করেছেন।

তবে করণের পার্টিতে সবচেয়ে বেশি নজর কেড়েছেন প্রীতি জিনতা। স্বামী জেনে গুডেনাফকে নিয়ে বন্ধু করণের জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী। সেখানে ঘনিষ্ঠ বন্ধু রানি মুখার্জী, ঐশ্বরিয়া রাই বচ্চন ও কারিনা কাপুরকে নিয়ে সেলফি তুলেছেন প্রীতি। যা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন তিনি।

এখানেই শেষ নয়, বার্থডে বয় করণ ও মাধুরীর সঙ্গেও সেলফি তুলেছেন তিনি। শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে প্রীতি লিখেছেন, সর্বকালের সেরা রাতের জন্য করণ তোমাকে ধন্যবাদ। আমি জানি এটা তোমার সোনালী রাত ছিল কিন্তু আমি তোমার চেয়ে বেশি মজা করেছি। তুমি সর্বকালের সেরা হোস্ট।

বন্ধু করণের বার্থডে পার্টিতে সবুজ রঙের অফ শোল্ডার সিকোয়েন্সের পোশাক পরেছিলেন প্রীতি জিনতা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy