ঘূর্ণিঝড় অশনির প্রভাবে বাতিল একাধিক বিমান, টুইট করে জানিয়েছে সংবাদসংস্থা এএনআই

বঙ্গোপসাগরে প্রবল ঘূর্ণিঝড় ‘‌অশনি’‌র প্রভাবে একাধিক এয়ারলাইন্সের বিমান পরিষেবা বাতিল করা হয়েছে। বিষয়টি টুইট করে জানিয়েছে সংবাদসংস্থা এএনআই।

প‌রপর দু’‌দিন বিমান বাতিল
ঘূর্ণিঝড়ের জেরে মঙ্গবারের পর বুধবারও চেন্নাই বিমানবন্দরে ১৭টি আন্তঃরাজ্য বিমান বাতিল করা হয়েছে। এর আগে মঙ্গলবার চেন্নাই থেকে হায়দরাবাদ, বিজয়ওয়াড়া, মুম্বই ও জয়পুরের ১০টি বিমান বাতিল করে দেওয়া হয়।

চেন্নাইতে ১৭টি বিমান বাতিল
বুধবার সকাল পর্যন্ত ১৭টি বিমান বাতিল করা হয় চেন্নাই বিমানবন্দরে। যার মধ্যে ছিল ৬টি বিশাখাপত্তনমের, ৪টে হায়দরাবাদের, ২টো আরও হায়দরাবাদের, ২টি রাজামুন্দরি এবং একটি বেঙ্গালুরু, জয়পুর ও কলকাতার।

জেনে নিন বুধবারের বিমান পরিষেবা
বিশাখাপত্তনম থেকে সব ইন্ডিগো বিমান বাতিল করা হয়েছে। এয়ার এশিয়ার একটি বিমান বাতিল হয়েছে বেঙ্গালুরু থেকে এবং একটি বিমান দিল্লি থেকে বাতিল হয়েছে। স্পাইসজেটের কলকাতা-বিশাখাপত্তনম-কলকাতা বিমান বাতিল করে দেওয়া হয়েছে।

বিমান বাতিল করার এই খবর জানানো হয় টুইটে
বিশাখাপত্তনম বিমানবন্দর কর্তৃপক্ষ বিমান বাতিলের খবর টুইট করে জানিয়েছেন যে সন্ধ্যেবেলায় বিমান বাতিল করা হবে কিনা তা জানানো হবে। বিশাপত্তনমের এয়ারপোর্ট ডিরেক্টর কে শ্রীনিবাস রাও জানিয়েছেন যে দুপুর ২টো পর্যন্ত বিমান বাতিল করা হয়েছে, এরপরের সিদ্ধান্ত পরে নেওয়া হবে।

এই ঘূর্ণিঝড় আর মাত্র কিছুক্ষণের মধ্যে প্রায় উত্তরপশ্চিম দিকে অগ্রসর হবে এবং অন্ধ্রপ্রদেশ উপকূলের কাছে পশ্চিম মধ্য বঙ্গোপসাগরে পৌঁছাবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy