খেলায় নিউক্যাসেলকে গোলের মালা পরালো ম্যান সিটি, থামল রিয়ালের বিজয় রথ

নিউক্যাসেল ইউনাইটেডকে পরাজিত করে প্রিমিয়ার লিগ জয়ের লড়াইয়ে লিভারপুলের থেকে অনেকটাই এগিয়ে গেল ম্যাসচেস্টার সিটি। ৫-০ গোলে পরাজিত করল নিউক্যাসেলকে। রবিরারের এই ম্যাচে ১৯ মিনিটের মাথায় রহিম স্টার্লিং-এর গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউাইটেড। ম্যানচেস্টার সিটি’র হয়ে ম্যাচে লিড দ্বিগুন করেন আইমেরিক লাপোর্তে।প্রধমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকে ম্যানচেস্টার সিটি।

ম্যানচেস্টার সিটি সেই ম্যাচের দ্বিতীয়ার্ধে আরও তীব্র করে আক্রমণের ঝাঁঝ, প্রতিরোধ করার জবাব ছিল না নিউক্যাসেলের। দ্বিতীয়ার্ধে প্রথম গোলটি করেন রড্রি এবং তৃতীয় গোলটি করেন কেভিন ডি ব্রুইন। ৯০ মিনিটে পরিবর্তন ফুটবলার হিসেবে মাঠে নামা ফিল ফোডেন জিনচেঙ্কোর পাস থেকে চতুর্থ গোল হয়। তিন মিনিটের মধ্যে গ্রেলিসের পাস থেকে পঞ্চম গোলটি করে নিউক্যাসেলকে গোলের মালা পড়ানো সম্পূর্ণ করেন রহিম স্টার্লিং। এই ম্যাচে জয়ের ফলে ৩৫ ম্যাচে ৮৬ পয়েন্ট হল ম্যাসটেস্টার সিটির।

খেতাবি লড়াইয়ে পেপের দলকে তাড়া করা লিভারপুলেরল পয়েন্ট সমসংখ্যক ম্যাচে ৮৩। আবারঅন্য দিকে, লা লিগার ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের ঘরের মাঠে ০-১ গোলে পরাজিত হল হল রিয়াল মাদ্রিদ। যদিও টুর্নামেন্ট শেষ হওয়ার আগেই খেতাব জিতে নিয়েছে রিয়াল। রিয়ালের বিরুদ্ধে আতলেটিকোর হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন ইয়ানিক কারাসকাও ম্যাচের ৪০ মিনিটে পেনাল্টি থেকে। রিয়ালকে হারানোর ফলে ৩৫ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থাকলো গত বারের চ্যাম্পিয়নরা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy