ক্যারিয়ারের শুরুতেই ‘টেকো’ তকমা, অল্প বয়সে চুল পড়ার যন্ত্রণা কুঁড়ে কুঁড়ে খায় অক্ষয় খান্নাকে

প্রায় ২৫ বছর আগে অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন অক্ষয় খান্না। বাবা বলিউডের নামী তারকা, স্টার কিডের সিনেমায় আসার পথ তাই মসৃণই ছিল। তবে খুব কম বয়সেই মাথার চুল পড়তে শুরু করে অক্ষয়ের, এককথায় তিনি ‘টেকো’ হয়ে যান।

নিজের এই সমস্যা নিয়েই বছর কয়েক আগের এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন অক্ষয়। জানান, ‘খুব অল্পবয়সে আমার মাথার চুল ঝরতে শুরু করে।’

সেই যন্ত্রণার কথা বলতে গিয়ে অক্ষয় বলেন, ‘একজন পিয়ানোবাদক যদি আঙুল হারিয়ে ফেলে তখন যেমনটা ঘটবে, ঠিক তেমন যন্ত্রণা আমি সেই সময় অনুভব করেছিলাম। যতক্ষণ না তুমি এই বিষয়টার সঙ্গে ধাতস্থ হচ্ছ, ততক্ষণ তুমি এমন ব্যথা অনুভব করবে। ধরুন, আপনি একজন খেলোয়াড় আর আপনার হাঁটুর সার্জারি প্রয়োজন। তাহলে আপনি এক-দু’বছর হারিয়ে ফেলবেন আপনার ক্যারিয়ারের’।

এর আগেও নিজের চুল ঝরে যাওয়ার সমস্যা নিয়ে মুখ খুলেছেন বিনোদ খান্না-পুত্র। করণ জোহরের প্রশ্নের উত্তরে অক্ষয় জানান, বলিউডে সবচেয়ে খারাপ হেয়ারস্টাইল তার নিজের। যদিও সময়ের সঙ্গে সঙ্গে তিনি শিখে গেছেন এটাও জীবনের একটা কঠিন বাস্তব। এখন টেকো হওয়ার ব্যাপারটা অক্ষয়ের কাছে ‘ছোট্ট ব্যাপার’।

আড়াই দশকের দীর্ঘ ক্যারিয়ারে ‘বর্ডার’, ‘তাল’, ‘দিল চাহতা হ্যায়’, ‘হামরাজ’, ‘হাঙ্গামা’, ‘হালচাল’, ‘রেস’-এর মতো ছবি দর্শকদের উপহার দিয়েছেন অক্ষয় খান্না। আপাতত ‘দৃশ্যম ২’-এর শ্যুটিংয়ে ব্যস্ত অক্ষয়। তাকে শেষ দেখা গেছে জি-ফাইভের ছবি ‘স্টেট অফ সিইজ: টেম্পল অ্যাটাক’-এ।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy