কাল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামছে কেকেআর, ম্যাচে কাকে ফেরাবে ম্যাকালাম?

লখনউ সুপার জায়ান্টসের কাছে ৭৫ রানে হেরে কলকাতা নাইট রাইডার্সেরও শেষ চারে ওঠার সম্ভাবনা রয়েছে, শুধুই অঙ্কের হিসেবে। কলকাতা নাইট রাইডার্স ১১টি ম্যাচের মধ্যে মাত্র চারটিতে জিতেছে। পরাজয় সাতটিতে। নেট রান রেট আরও খারাপ হয়ে পৌঁছে গিয়েছে মাইনাসে। কলকাতার বাকি তিনটি ম্যাচ। কাল নভি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে মুম্বইয়ের কাছে হেরে গেলে নাইটদের বিদায় নিশ্চিত।

ম্যাকালামের সাফাই
ওপেনিং কম্বিনেশন, ব্য়াটিং অর্ডারে ঘনঘন রদবদলের নেতিবাচক প্রভাবও পড়েছে দলে।ম্যাকালামের বলেছে সব বিদেশিকে প্রথম থেকে পাওয়া যায়নি। সেই সঙ্গে চোট-আঘাতের সমস্যার কারণেই এই রদবদল করতে হয়েছে। কেকেআর নিলামের আগেই ধরে রেখেছিল ভেঙ্কটেশ আইয়ারকে। কেকেআরের হেড কোচের যুক্তি, আইয়ার এবার দ্বিতীয় আইপিএল মরশুম খেলছেন। এতে বিপক্ষ দলগুলি তাঁকে আটকাতে প্রয়োজনীয় রণকৌশল সাজিয়ে ফেলেছে। কিন্তু ভেঙ্কটেশ ছন্দে ফেরার চেষ্টা চালাচ্ছেন বলেও জানান ম্য়াকালাম।

কামিন্সও কি ফিরছেন?
যদিও ১৮ এপ্রিলের পর থেকে আর কোনও ম্যাচে কামিন্সকে খেলায়নি কেকেআর। কামিন্সের জন্মদিন সেলিব্রেট করার ভিডিও পোস্ট করা হয়েছে কেকেআরের সোশ্যাল মিডিয়ায়। কামিন্স কাল নাইটদের একাদশে থাকবেন কিনা সেটাও দেখার। শিবম মাভির জায়গায় দলে আসতে পারেন ভেঙ্কটেশ আইয়ার।

মুম্বই ইন্ডিয়ান্স টানা দুটি ম্যাচ জিতে আত্মবিশ্বাস বাড়িয়ে কাল জয়ের হ্যাটট্রিক সারতে চাইবে। ফলে স্যামসের দিকেও থাকবে বিশেষ নজর। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে পারস্পরিক দ্বৈরথে অনেক এগিয়ে মুম্বই ইন্ডিয়ান্স। ৩০টি ম্যাচের মধ্যে ২২টিতেই জিতেছে। মুম্বই ইন্ডিয়ান্সের একাদশে কোনো রদবদলের সম্ভাবনা নেই।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy