কর্মচারীদের চাপে ফেলেছে ইলন মাস্কের টুইটার বোর্ডে যোগদান না করার সিদ্ধান্ত

টুইটার কর্মীদের কোম্পানির মাসিক “বিশ্রামের দিন” এর জন্য সোমবার ছুটি থাকার কথা ছিল। কিন্তু ইলন মাস্ক কাজ সম্পর্কে চিন্তা না করা কঠিন করে তোলে। মাস্ক, বিলিয়নেয়ার যিনি এই মাসে প্রকাশ করেছিলেন যে তিনি সবচেয়ে বড় ব্যক্তিগত টুইটার শেয়ারহোল্ডার হয়ে উঠবেন, সপ্তাহান্তে কোম্পানির বোর্ডে যোগদানের পরিকল্পনা থেকে সরে এসেছেন। দিন আগে, প্রধান নির্বাহী কর্মকর্তা পরাগ অগ্রবাল মাস্ককে বোর্ডে যোগদানের আমন্ত্রণ জানিয়ে একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ভিত্তি স্থাপন করেছিলেন। কোম্পানিটি এতটাই আত্মবিশ্বাসী ছিল যে সে মেনে নেবে যে এটি তার বিনিয়োগকারী সম্পর্ক ওয়েবসাইটে মাস্ককে বোর্ড সদস্য হিসাবে তালিকাভুক্ত করেছে। আগরওয়াল এই সপ্তাহে কস্তুরী এবং কর্মচারীদের সাথে একটি প্রশ্নোত্তর সেশনেরও আয়োজন করেছিলেন।

কিছু কর্মচারীর জন্য, বিপরীতমুখী বিশৃঙ্খলার সংকেত: মাস্ক কোম্পানির সর্বোত্তম স্বার্থে কাজ করার কোনো প্রয়োজন ছাড়াই সাইটে 80 মিলিয়নেরও বেশি অনুগামীদের কাছে তার টুইটারের সমালোচনা টুইট করতে চলেছেন। প্রশ্নোত্তর বাতিল করা হয়েছে।

রবিবারের শেষের দিকে তার ঘোষণায়, আগরওয়াল মুস্কের আশ্চর্যজনক সিদ্ধান্তকে টুইটারের জন্য ভাল বলে ঘোষণা করেছিলেন, তবে “সামনে বিভ্রান্তি” সম্পর্কে সতর্ক করেছিলেন। হুইপ্ল্যাশ অপ্রতিরোধ্য, কর্মীরা বলেছেন। টুইটারে কর্মীদের মধ্যে ভাইব “অতি স্ট্রেসড”, কর্মচারীদের সাথে “একে অপরকে সপ্তাহ জুড়ে সাহায্য করার জন্য একসাথে কাজ করা,” কেউ কেউ বলেছেন, কোম্পানির অভ্যন্তরীণ বিবরণ নিয়ে নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়েছেন।

ইতিমধ্যে, টুইটারে মাস্কের ভক্তরা তার নেতৃত্ব অনুসরণ করে পণ্যটির সমালোচনা করার জন্য চিম করেছে। “টুইটারে হাস্যকর গঠনমূলক সমালোচনার একটি সুন্দর সংস্কৃতি রয়েছে, এবং আমি দেখেছি যে তার মিনিয়নরা কর্মীদের আক্রমণ করার কারণে এটি চুপ হয়ে গেছে,” চৌধুরী বলেছিলেন।

বোর্ডের আসনে কস্তুরীর আকস্মিক পরিবর্তনও তার শেষ খেলা নিয়ে জল্পনা জাগিয়েছিল। বোর্ডে যোগদান না করে, মাস্ক, যিনি কোম্পানির মাত্র 9 শতাংশেরও বেশি মালিকানাধীন, তিনি আর একটি স্থবির চুক্তির অধীন নন যা 14.9 শতাংশে তার অংশীদারিত্বকে সীমাবদ্ধ করবে।

“ইলনের এই সিদ্ধান্তটি টুইটারের জন্য ভাল নয়,” কারণ তিনি প্ল্যাটফর্ম সম্পর্কে ক্রমবর্ধমান বিরোধী জিনিস পোস্ট করার সময় তার অংশীদারিত্ব বাড়াতে পারেন, ম্যাট নাভারা বলেছেন, একজন সামাজিক মিডিয়া পরামর্শদাতা৷ “টুইটার ভেবেছিল প্ল্যাটফর্মে ট্রাম্পকে রাখা কঠিন ছিল। ইলন মাস্ক একটি কর্পোরেট দুঃস্বপ্ন হতে চলেছে।”

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy