কত টাকার মালিক ব্রহ্মানন্দম? জানলে অবাক হবেন

ভারতের সবচেয়ে ধনী কৌতুক অভিনেতা তিনি। এক জীবনে এত সিনেমায় অভিনয় করেছেন, যা অন্যদের কাছে অবিশ্বাস্য স্বপ্নের মতো। তার নাম ব্রহ্মানন্দম। ভারতের তেলেগু সিনেমার তুমুল জনপ্রিয় একজন অভিনেতা।

ব্রহ্মানন্দম এ পর্যন্ত ১ হাজারের বেশি সিনেমায় অভিনয় করেছেন। এজন্য গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে তার নামও অন্তর্ভূক্ত হয়েছে। পৃথিবীতে জীবিত অভিনেতাদের মধ্যে সবচেয়ে বেশি সিনেমায় অভিনয়ের খেতাবটি তার।

তেলেগু সিনেমা চালু করলেই যেন ব্রহ্মানন্দমের মুখ দেখা যায়। অধিকাংশ সিনেমায়ই তিনি থাকেন। নায়ক-নায়িকার পর তাকে ঘিরেই দর্শকের আগ্রহ থাকে বেশি। কোনো কোনো ক্ষেত্রে তিনিই থাকেন প্রধান আকর্ষণ।

দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের একজন ব্রহ্মানন্দম। তার সম্পদের পরিমাণ জানলে চোখ কপালে উঠতে পারে অনেকের। একাধিক সূত্রে জানা যায়, ব্রহ্মানন্দমের সম্পদের পরিমাণ ৩৪০ কোটি টাকারও বেশি।

সম্পদের নিরিখে তিনি বলিউডের অনেক তারকার চেয়েও এগিয়ে। অজয় দেবগন কিংবা কমেডি কিং হিসেবে খ্যাত কপিল শর্মার চেয়েও ব্রহ্মানন্দমের সম্পদ বেশি।

ব্রহ্মানন্দম সিনেমায় অভিনয়ের জন্য ছয়টি নন্দি অ্যাওয়ার্ড, একটি ফিল্মফেয়ার সাউথ, ছয়টি সিমা অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কার পেয়েছেন। এছাড়া ২০০৯ সালে তাকে ভারত সরকার পদ্মশ্রী পদকে ভূষিত করে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy