‘ঐশ্বর্যকে দেখে প্রেমে না পড়াটা অসম্ভব ব্যাপার’, ফ্যানেদের সঙ্গে প্রেমকাহিনী শেয়ার করলেন অভিষেক!

বলিউড কুইন তথা মিস ওয়ার্ল্ড খেতাব পাওয়া অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। গোটা আজও বিশ্ব তাঁর নীল নয়নার রূপের জাদুতে মুগ্ধ। আর পাশাপাশি তিনি একজন দায়িত্বশীল মা এবং আদর্শ স্ত্রীরও পরিচয় দিয়েছেন। অন্যদিকে রয়েছেন জুনিয়র বচ্চন। তিনি বলিউড শাহেনশার একমাত্র পুত্র এবং প্রতিষ্ঠিত অভিনেতা অভিষেক বচ্চন। ২০০৭ সালের ২০ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিষেক-ঐশ্বর্য।

এই জুটি সবসময়ই চর্চায় থেকেছে। অর্থাৎ এই জুটির প্রেম, বিয়ে এবং দাম্পত্য জীবন সবই চর্চায় থেকেছে।সম্প্রতি ফের লাইমলাইটে বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। কেমন ছিল অভিষেক ও ঐশ্বর্য্যর প্রেমকাহিনী? এবার সেই কাহিনী ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে অভিষেক বচ্চন । অভিষেকের কথায়, ‘ঐশ্বর্যকে দেখে প্রেমে না পড়াটা অসম্ভব ব্যাপার’।

এক সাক্ষাৎকারে অভিনেতা অভিষেক বচ্চন বলেছেন, ‘একজন প্রোডাকশন বয় ছিলাম, যখন ঐশ্বর্যর সাথে আমার প্রথম দেখা। আমার বাবা অমিতাভ বচ্চন একটি ছবি তৈরি করছিলেন মৃত্যুদাতা, আমি সেটার জন্য সুইৎজারল্যান্ডে রেইকি করতে গিয়েছিলাম। প্রযোজকেরা মনে করেছিলেন আমি যেহেতু সেখানে বোর্ডিং স্কুলে পড়েছি, তাই সেখানকার ভালো জায়গাগুলি খুঁজে বের করতে পারব।’

অভিষেক আরো বলেন, ‘আমি সেখানে একাই কয়েকদিন ছিলাম। সেই সময় আমার বন্ধু ববি দেওল অওর প্যায়ার হো গয়ার শ্যুটিং করছিলেন। সে আমাকে ডিনারে ডেকেছিল। এবং তখনই আমার প্রথম ঐশ্বর্যর সঙ্গে দেখা হয়।’এরপর যদিও বিয়ের আগে বেশ কিছু সিনেমায় একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা গিয়েছে অভিষেক ও ঐশ্বর্যকে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy