এক চার্জে টানা ৪০ ঘণ্টা চলবে এই ইয়ারবাড, জেনেনিন কত দাম?

বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্ট গ্যাজেট ব্র্যান্ড অনর। নতুন একটি ইয়ারবাড আনছে শিগগির। নাম অনর ইয়ারবাড এক্স৭। ট্রু ওয়্যারলেস ইয়ারফোনগুলো ১০ মিমি ডাইনামিক ড্রাইভারসহ এসেছে। এছাড়া কল নয়েজ কমানোর বৈশিষ্ট্য দেওয়া হয়েছে ইয়ারবাডগুলোতে।

নতুন লঞ্চ হওয়া অনর ইয়ারফোনগুলোতে ব্লুটুথ ৫.৩ সংযোগ রয়েছে। এছাড়া ধুলা এবং পানি প্রতিরোধের জন্য একটি IP54 রেটিং সহ আসে। অতিরিক্ত বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে ইকিউ সাউন্ড ইফেক্ট, লো লেটেন্সি গেমিং। প্রতিটি ইয়ারফোনে একটি ৪১এমএএইচ ব্যাটারি এবং চার্জিং কেসে একটি ৫১০এমএএইচ ব্যাটারি প্যাক করেছে।

ইয়ারবাড এক্স৭ এক চার্জে প্রায় ৯ ঘণ্টা প্লেব্যাক সময় দেবে। তবে চার্জিং কেস সহ টানা ৪০ ঘণ্টা ব্যবহার করা যাবে, এমনটাই দাবি করছে সংস্থা। এমনকি ১০ মিনিটের দ্রুত চার্জে ইয়ারফোনগুলোকে ৬০ মিনিট পর্যন্ত ব্যবহার করতে পারবেন। প্রতিটি ইয়ারবাডের ওজন ৩.৮গ্রাম, কেস আলাদাভাবে ৩৩.৯ গ্রাম।

অনর ইয়ারবাড এক্স৭ স্পোর্ট ১০ মিমি ডাইনামিক ড্রাইভার এবং একটি গোল্ডেন ইয়ার সার্টিফিকেশন সহ আসে, যা ব্যবহারকারীদের পুরোনো প্রজন্মের ইয়ারফোনগুলোর তুলনায় ভালো শব্দ অভিজ্ঞতা প্রদান করে। উন্নত সাউন্ড কোয়ালিটি এবং ভালো কল কোয়ালিটির জন্য নয়েজ-কমানোর বৈশিষ্ট্যের জন্য তাদের হাইফাই ৫ ডিএসপিও রয়েছে।

মুন শ্যাডো হোয়াইট এবং স্কাই ব্লু-দুটি রঙের বিকল্পে আসছে ইয়ারডটি। বর্তমানে চীনের বাজারে এই ইয়ারবাড লঞ্চ করা হয়েছে। সেখানে এর দাম চীনা ইয়েনে ২৯৯। যা ৪ হাজার ৮৪৮ টাকা।

সূত্র: গ্যাজেট ৩৬০

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy