এক চার্জেই ইয়ারফোন চলবে ২৫ ঘণ্টা, জেনেনিন আরও বিশেষ ফিচার সম্পর্কে

বাজারে এলো আরও এক নতুন ইয়ারফোন। বর্তমানে ওয়্যারলেস ইয়ারফোনের জনপ্রিয়তা দিন দিন বেড়েই যাচ্ছে। এবার অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা ডেফি লঞ্চ করল তাদের নতুন ওয়্যারলেস ইয়ারফোন। ডেফি সংস্থার নতুন এই ইয়ারফোনটির নাম ডেফি গ্র্যাভিটি প্রো (Defy Gravity Pro) ইয়ারফোন।

নতুন ডেফি গ্র্যাভিটি প্রো ইয়ারফোনটি স্টেম লাইক ডিজাইনের সঙ্গে এসেছে। যা কানে ভালোভাবে ফিট হয়ে থাকবে। ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ্য দেওয়ার জন্য এটি ডিউরেবল এবং কম্ফোর্টেবল মেটেরিয়ালের তৈরি ইয়ারফোনটি। এছাড়া মনোরম সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ১৩ এমএম শক্তিশালী ড্রাইভার।

ইয়ারফোনটিতে গেমারদের জন্য রয়েছে আল্ট্রা লো ল্যাটেন্সি মোড। যা কোনো রকম বাধা ছাড়াই ভিজ্যুয়ালের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অডিও এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। ইয়ারফোনটিতে চারটি মাইক্রোফোন থাকবে, যা এনভারমেন্ট ক্যানসেলেশন পদ্ধতিতে সাহায্য করে স্বচ্ছ ভয়েস সরবরাহ করে।

এছাড়া এতে রয়েছে ব্লুটুথের লেটেস্ট ভার্সন অর্থাৎ ব্লুটুথ ৫.৩ টেকনোলজি। এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে দ্রুত সংযোগ স্থাপন করে ব্যাটারি বাঁচাতে সাহায্য করবে। একবার চার্জে নতুন ইয়ারফোনটি ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তবে কেসসহ এটি আরও ২৫ ঘণ্টা অতিরিক্ত চলবে। আবার ১০ মিনিট চার্জে এটি ৩ ঘণ্টা পর্যন্ত ব্যবহারযোগ্য।

স্মার্ট কন্ট্রোলের সঙ্গে আসা নতুন এই ইয়ারফোনটি পানিরোধী IPX4 রেটিং প্রাপ্ত। ভারতীয় বাজারে ডেফি গ্র্যাভিটি প্রো ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১ হাজার ৩৯৯ টাকা। কার্বন ব্ল্যাক, ওশান ব্লু এবং ফ্রস্ট হোয়াইট এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোনটি। ফ্লিপকার্টে এই ইয়ারফোনের সঙ্গে পাওয়া যাবে এক বছরের ওয়্যারেন্টি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy