‘ঋদ্ধিমানের মতো বদমেজাজি হলে গৌরবের সঙ্গে সংসার টিকত না’, অকপট দেবলীনা

টলিউডের জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জী। বাস্তবে তিনি বিয়ে করেছেন অভিনেত্রী দেবলীনা কুমারকে। যাকে সবসময় চোখে হারায় গৌরব। সবসময় দেবলীনার পাশে থাকতে দেখা যায় গৌরবকে। কিন্তু পর্দায় পুরোটাই আলাদা। পর্দায় স্ত্রী খড়ির পাশে একেবারেই দাঁড়াতে দেখা যায় না ঋদ্ধিমানকে অর্থাৎ গৌরবকে ।

কিন্তু এটি যদি পর্দায় নাহয়ে বাস্তবে গৌরব এমন হতো তাহলে কি করবেন দেবলীনা? একটি সংবাদমাধ্যমকে দেবলীনা জানান যে গৌরবকে দেখলে হয়তো বোঝা যায় না, তবে ছোটপর্দার ঋদ্ধিমান বাস্তবেও বেশ রাগী। যদিও ওঁর বহিঃপ্রকাশ ঋদ্ধিমানের থেকে অনেকটাই আলাদা। তবে হ্যাঁ এত চেঁচামেচি করলে, বদমেজাজ থাকলে সম্পর্ক টিকত না। কারণ অহেতুক চেঁচামেচি দেবলীনা একদম সহ্য করতে পারেন না।

প্রঙ্গত, এই সপ্তাহে মিঠাইকে হারিয়ে টিআরপি তালিকায় প্রথম স্থানে জায়গা করে নিয়েছে গাঁটছড়া । আপাতত এই ধারাবাহিকে দেখা যাচ্ছে খড়ি তার দিদির মিথ্যে প্রেগনেন্সির কথা জেনে গেছে । তবে বাদ যাননি ঋদ্ধিও। সেও দ্যুতির মিথ্যে প্রেগনেন্সির ব্যাপারে জেনে গেছে।

যার ফলে দর্শকেরা যেন আনন্দে উৎচ্ছাসিত হয়ে পড়েছেন। এর আগের প্রোমো থেকে জানা গিয়েছিল যে, ঋদ্ধি খড়িকেই ভুল বুঝেছে আর তাকে সিংহরায় বাড়ি থেকে চিরকালের জন্য বের করে দেওয়ার কথা বলছে। যা দেখে দর্শকদের মনে একটাই প্রশ্ন, খড়ি কি এবারও চুপ করে থাকবে। এর কোনো প্রতিবাদ করবে না? যদিও এবার আর চুপ থাকবে না খড়ি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy